বিনা দোষে রেল যাত্রীকে পেটালেন টিসি, ভিডিও ভাইরাল

| আপডেট :  ০৬ জানুয়ারি ২০২২, ০৭:০১  | প্রকাশিত :  ০৬ জানুয়ারি ২০২২, ০৭:০১

রাজশাহী স্টেশনে রেল যাত্রীকে ধরে নিয়ে রুমে আটকে পেটানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় একটি তদন্ত কমিটিও গঠন করে রেল কর্তৃপক্ষ। পরে ঘটনাটি প্রমাণিত হওয়ায় অভিযুক্ত মেহেদি হাসান রাসেলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকালে তাকে সাময়িক বরখাস্ত করার আদেশ দেওয়া হয়েছে। তিনি রাজশাহী স্টেশনের টিকিট কালেক্টর (টিসি) হিসেবে কর্মরত ছিলেন।

রাজশাহী রেলওয়ে স্টেশনের ম্যানেজার আব্দুল করিম জানান, স্টেশনের ভেতরে একজন যাত্রীকে মারধর ও খারাপ আচরণ করার একটি ভিডিও ভাইরাল হয়। সেটি রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নজরে আসে। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকালে পশ্চিম রেলের বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিন সাক্ষরিত এক আদেশে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

খোজঁ নিয়ে জানা গেছে, রাজশাহী স্টেশনে রেল কর্মীদের হাতে লাঞ্ছিত ওই যাত্রী আনসার সদস্য। তার নাম রুবেল। রুবেল চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার খেসবা গ্রামের মন্টুর ছেলে। তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনসার সদস্য হিসেবে কর্মরত।

মঙ্গলবার (৪ জানুয়ারি) তিনি ঢাকা থেকে ‘ধূমকেতু এক্সপ্রেস’ ট্রেনে উঠেন। রাজশাহী রেলওয়ে স্টেশনে আসেন বেলা সোয়া ১২টায়। দুহাতে চারটি ব্যাগ থাকায় মুখেই বলেন টিকিট আছে। কিন্তু কর্মরত টিকিট কালেক্টর তুতুল টিকিট দেখার জন্য চাপাচাপি করেন। পরে কাউকে কিছু না বলেই আরও দুজন টিসিকে ডেকে আনেন। এর মধ্যে তার স্বামী রাসেলও ছিলেন। পরে তাকে একটি কক্ষে নিয়ে তাকে মারধর করা হয়।

জানতে চাইলে পশ্চিমাঞ্চল রেলওয়ের মহা পরিচালক অসীম কুমার তালুকদার বলেন, এ নিয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছিল। সত্যতা মেলায় রাসেল নামের টিসিকে বরখাস্ত করা হয়েছে। ভবিষ্যতে জেনো এধরনের ঘটনা না ঘটে সে বিষয়েও সবাইকে সতর্ক করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত