বিপিএল: ১৫৯ রানের লড়াকু পুঁজি চট্টগ্রামের

| আপডেট :  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:০৭  | প্রকাশিত :  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:০৭


বিপিএল: ১৫৯ রানের লড়াকু পুঁজি চট্টগ্রামের

খেলা

স্পোর্টস ডেস্ক


চলমান বিপিএলে নিজেদের শেষ ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে মাঠে নামছে দুর্দান্ত ঢাকা। বিপিএল থেকে আগেই বিদায় নিয়েছে রাজধানীর দলটি। এদিকে প্লে অফে যেতে হলে আজকের ম্যাচটি চট্টগ্রামের জন্য ভীষণ গুরুত্বপূর্ণ। এমন ম্যাচে টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৯ রানের সংগ্রহ পায় চট্টগ্রাম।

১৭ ফেব্রুয়ারি, শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাটিংয়ে নামে চট্টগ্রাম। ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বন্দর নগরীর দলটির। প্রথম বলেই বিদায় নেন সৈকত আলি। এরপর দ্বিতীয় উইকেটে নামা অস্ট্রেলিয়ান ব্যাটার জস ব্রাউনও বেশিক্ষণ টিকতে পারেননি। ১১ রানে তাসকিনের শিকারে পরিণত হন অজি তারকা।

এরপর টম ব্রুসকে সঙ্গে নিয়ে চট্টগ্রামকে ম্যাচে রাখেন তানজিদ তামিম। ৯৫ রানের জুটি গড়ে বিদায় নেন টম ব্রুস। ৩৫ বলে ৪৮ রান করে আউট হন নিউজিল্যান্ড ব্যাটার। কিন্তু একপ্রান্তে ঠিকই লড়াই অব্যাহত রাখেন তামিম। দলীয় ১৯ ওভারের মাথায় বিদায় নেন তানজিদ তামিম।

৫১ বলে দলের পক্ষে সর্বোচ্চ ৭০ রানের ক্যামিও খেলেন বাঁহাতি ওপেনার। একটি চারের সঙ্গে ৬টি ছক্কা হাঁকান তানজিদ তামিম। অধিনায়ক শুভাগত হোম একটি ছক্কায় ৯ রান করেন। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে হারিয়ে ১৫৯ রানে থামে চট্টগ্রামের ইনিংস। ঢাকার হয়ে বল হাতে সর্বোচ্চ দুইটি করে উইকেট নেন তাসকিন ও শরিফুল।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত