বিভেদ সৃষ্টি করলে দল মার্জনা করবে না: বিএনপি নেতা দুদু

| আপডেট :  ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১২  | প্রকাশিত :  ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১২


বিভেদ সৃষ্টি করলে দল মার্জনা করবে না: বিএনপি নেতা দুদু

বিশেষ প্রতিনিধি, রাজশাহী


যারা দলে বিভেদ সৃষ্টি করার পাঁয়তারা করবেন, দল তাদেরকে মার্জনা করবে না বলে নেতাকর্মীদের সতর্ক করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকালে আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষ্যে রাজশাহী নগরীর আলুপট্টি মোড়ে দলটির বিভাগীয় শোভাযাত্রার পূর্ব মুহূর্তে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, ভোটের আগে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। যদি কেউ ঐক্যবদ্ধ হতে না পারেন তাহলে আমাদের নেতা তারেক রহমান স্পষ্ট করে বলেছেন, তাকে ধরে পুলিশে দিতে। আমরা এখনো সরকারে যাইনি। তাই আমাদের সবাইকে আগামী দিনের জন্য প্রস্তুত হতে হবে।

দুদু আরও বলেন, আমাদের নেত্রী বলেছিলেন ‘আওয়ামী লীগ একদিন পঁচে-গলে দুর্গন্ধ ছড়াবে।’ তাই হয়েছে। এখন আওয়ামী লীগ এতিমের বাচ্চা হয়ে গেছে। কোনো জায়গায় খোঁজ পাওয়া যাচ্ছে না। এতো তড়িৎ শেখ মুজিবের কন্যা ও তার দল এদিন দেখবে তা বাংলাদেশের মানুষ ভাবতেও পারেনি।

বিএনপির এই ভাইস চেয়ারম্যান বলেন, সকল ব্যাংক তারা (আওয়ামী লীগ) লুটপাট করেছে। সারা বাংলাদেশে শত শত মানুষকে তারা হত্যা করেছে। যারা এই আন্দোলনে নিহত হয়েছেন, শহীদ হয়েছেন আমি তাদের আত্মার মাগফিরাত কামনা করি।

রাজশাহী নগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এরশাদ আলী ঈশার সভাপতিত্বে ও সদস্য সচিব মামুন-অর-রশীদের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন দলের চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব।

এসময় অন্যদের মধ্যে রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত খালেক, বিএনপির কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাহী সিটির সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, জেলা বিএনপির সদস্য সচিব বিশ্বনাথ সরকারসহ বিভাগের বিভিন্ন জেলার সভাপতি-সাধারণ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিবার্তা/বাবর/এইচআর/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত