বিরোধী দলে থেকেও সত্যের গান গাইবো: রুহুল আমিন হাওলাদার

| আপডেট :  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:২৩  | প্রকাশিত :  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:২৩


বিরোধী দলে থেকেও সত্যের গান গাইবো: রুহুল আমিন হাওলাদার

জাতীয়

বিবার্তা প্রতিবেদক


বাংলাদেশের পরিবর্তন ও আধুনিকায়নে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের ভূয়াসী প্রশংসা করে বিরোধী দল জাতীয় পার্টির সংসদ সদস্য এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেছেন, বাংলাদেশ পরিবর্তন হয়েছে। আধুনিক বাংলাদেশ হয়েছে। এ কথা আমাদের স্বীকার করতে হবে। বিরোধী দলে থেকেও সত্যের গান গাইবো। জয়ের গান গাইবো।

১৮ ফেব্রুয়ারি, রবিবার জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

রুহুল আমিন হাওলাদার বলেন, বিশৃঙ্খলা, অরাজকতা, সন্ত্রাস ও নৈরাজ্য হলে নির্বাচন সুষ্ঠু হতো না। যারা প্রস্তুত ছিল নির্বাচন ভণ্ডুল করবে। তারা করলো না। তাদের যে বিবেকের বিষয়। চিন্তা করলো-না, ধ্বংসের পথে যাবো না। তাদের বলবো আগামীতে এই সংসদে আসেন। একটি শান্তির নীড় আমরা তৈরি করি এই সংসদকে। যেখানে জাতীয় সমস্যার আমরা সমাধান করবো।

তিনি বলেন, আমরা ছয়বার সংসদে এসেছি। সরকারে থাকলে হয়তো একটু বেশি কাজ করা যায়। কিন্তু জোটে থাকলেও কম করা যায় না। আমরা একযোগে আছি। জোটে ছিলাম। এখন জোটের কাছাকাছি না কী? আমি এ ব্যাপারে কিছু বলবো না। আমরা চেয়ারম্যান জিএম কাদের সাহেবের নেতৃত্বে বিরোধী দলে আছি। দেশকে এগিয়ে নিতে হলে সবাইকে একযোগে কাজ করতে হয়। তাহলে দেশের উন্নয়ন হয়। দেশের শান্তি থাকে। স্থিতিশীলতা থাকে। মানুষের নিরাপত্তা থাকে।

এসময় সংসদে রাষ্ট্রপতির ভাষণের প্রসঙ্গ টেনে দুর্নীতিবাজদের বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর দাবি জানান তিনি।

রুহুল আমিন হাওলাদার বলেন, বাংলাদেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। উন্নতশীল দেশে পদার্পণ করতে যাচ্ছি। দুর্নীতিবাজকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। দেশের বাইরে এত টাকা চলে গেছে। বিরোধী দল হিসেবে বলবো-এভাবে দেশের টাকা বিদেশে চলে যায়। আর আমরা এখানে নীরব থেকে অনারিয়াম নিচ্ছি-এটা হতে পারে না। সংসদ সদস্যদের এ বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত