বীর মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনায় যা বললেন বিএনপি নেতার ছেলে

| আপডেট :  ০৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫০  | প্রকাশিত :  ০৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫০


বীর মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনায় যা বললেন বিএনপি নেতার ছেলে

সারাদেশ

বরগুনা প্রতিনিধি


বরগুনায় বিএনপি নেতার ছেলের হাতে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আব্দুর রশিদকে প্রকাশ্যে মারধর ও হেনস্তা করার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

এমন নিকৃষ্ট ঘটনা ফেসবুকে ভাইরাল হলে রাতে ফেসবুক লাইভে এসে ঘটনার ব্যাখ্যা দেন বিএনপি নেতার ছেলে শাওন মোল্লা। তিনি বলেন, বয়স্ক একজনের সঙ্গে এমন আচরণ করা ঠিক হয়নি। শহীদ জিয়ার একজন সৈনিক হিসেবে আমি নিজেকে কন্ট্রোল করতে পারিনি।

শাওন মোল্লা বরগুনা জেলা বিএনপির সাবেক সভাপতি মাহবুবুল আলম ওরফে ফারুক মোল্লার ছেলে ও কেন্দ্রীয় সহ-শ্রম বিষয়ক সম্পাদক ফিরোজ-উজ-জামানের চাচাতো ভাই।

৮ সেপ্টেম্বর, রবিবার রাত ১০টার দিকে তিনি ফেসবুক লাইভে আসেন। এ সময় শাওন এ ঘটনায় তাঁর আত্মপক্ষ সমর্থন করে বক্তব্য দেন। ফেসবুক লাইভে শাওন মোল্লা বলেন, ‘আমি কোনো বয়স্ক লোকের সঙ্গে বেয়াদবি করিনি। আমি কেন আইন হাতে তুলে নিলাম বা কেন এমন আচরণ করলাম, তার উত্তর দিতেই এ ফেসবুক লাইভে আসা।…আবদুর রশিদ আমার দলের নেত্রী বেগম খালেদা জিয়া, আমাদের নেতা তারেক রহমান, আরাফাত রহমান সম্পর্কে বিভিন্ন কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। তাই শহীদ জিয়ার একজন সৈনিক হিসেবে আমি নিজেকে কন্ট্রোল করতে পারিনি। তাই বয়স বিবেচনায় একজনের…গায়ে হাত তোলা যদি অন্যায় হয় তবে আমি দেশবাসীর কাছে ক্ষমা চাই।’

এর আগে রবিবার বেলা ১১টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে শাওন মোল্লা প্রকাশ্যে বরগুনা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবদুর রশিদকে হেনস্তা করেন। এই হেনস্তার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

মারধরের শিকার মো. আব্দুর রশিদ বলেন, আমার নিজের কাজে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে মারধরের শিকার হয়েছি। আমি একজন মুক্তিযোদ্ধা ও বয়স্ক মানুষ। চেষ্টা করবো আইনি ব্যবস্থা নেওয়ার। আমি অন্যায় করে থাকলে দেশে আইন আদালত আছে। সেখানে আমার বিচার হবে। কিন্তু এভাবে আমার গায়ে কেউ হাত তুলতে পারেন না।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত