বেইলি রোড ট্র্যাজেডি: তামিম-মিরাজদের শোক

| আপডেট :  ০১ মার্চ ২০২৪, ০৪:৪৭  | প্রকাশিত :  ০১ মার্চ ২০২৪, ০৪:৪৭


বেইলি রোড ট্র্যাজেডি: তামিম-মিরাজদের শোক

খেলা

স্পোর্টস ডেস্ক


ফেব্রুয়ারি মাসের ২৯ তারিখ লিপ ইয়ার বা অধিবর্ষ। প্রতি চার বছর পর পর আসে এই বিশেষ দিন। তবে এই বিশেষ দিনেই ঘটেছে এমন এক হৃদয়বিদারক ঘটনা যা স্তব্ধ করে দিয়েছে দেশবাসীকে। জাতীয় দলের ক্রিকেটাররাও ব্যতিক্রম নন। নিহতদের প্রতি শোক জানিয়েছেন বাংলাদেশ দলের তামিম, মুশফিক, মিরাজ, তাসকিনসহ অনেক ক্রিকেটাররাই। পাশাপাশি আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন তারা।

রাজধানীর বেইলি রোডে ‘গ্রিন কোজি কটেজ’ নামের একটি ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই দুর্ঘটনায় এ পর্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন অনেকে।

নিহতদের প্রতি শোক প্রকাশ করে তামিম ইকবাল সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, বেইলি রোডের ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করছি।

বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম দুর্ঘটনায় প্রাণ হারানোদের প্রতি প্রার্থনা চেয়ে লিখেছেন, আসুন আমরা সবাই গতকাল অগ্নিকাণ্ডের ঘটনায় প্রাণ হারানো বিদেহী আত্মার জন্য প্রার্থনা করি।

অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ লিখেছেন, গতকাল ঢাকার বেইলী রোডের একটি ভবনে ঘটা মর্মান্তিক অগ্নি দুর্ঘটনায় ইতোমধ্যেই প্রাণ হারিয়েছেন প্রায় অর্ধশত মানুষ। এই দূর্ঘটনায় প্রাণ হারানো সকলের আত্মার মাগফিরাত কামনা করছি এবং কঠিন সময়ের মধ্যে যাওয়া তাদের পরিবার ও ক্ষতিগ্রস্ত সকলের প্রতি আমার গভীর সমবেদনা। সাথে ভয়ংকর এই অগ্নিকাণ্ডে আহত অবস্থায় হাসপাতালে থাকা সকলের দ্রুত সুস্থতা কামনা করছি।

এছাড়া টাইগার পেসার তাসকিন আহমেদ লিখেছেন, বেইলি রোড ট্র্যাজেডির খবরে গভীরভাবে শোকাহত। ক্ষতিগ্রস্ত ও বিদেহী আত্মার প্রতি আমার প্রার্থনা। আর যারা আহত হয়েছেন তারা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত