ব্যাডমিন্টন খেলা নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে যুবক নিহত

| আপডেট :  ১৬ জানুয়ারি ২০২৪, ০৭:২৪  | প্রকাশিত :  ১৬ জানুয়ারি ২০২৪, ০৭:২৪


ব্যাডমিন্টন খেলা নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে যুবক নিহত

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর হাতিরঝিলের মধুবাগ মাঠে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আশিক মিয়া (১৯ বছর) নামে এক কিশোর চিকিৎসাধীন অবস্থায় (ঢামেক) ১০১ নং ওয়ার্ডে মারা গিয়েছে।

১৫ জানুয়ারি, সোমবার দিবাগত রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

এর আগে মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলের দিকে মধুবাগ মাঠের বাহিরে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে তাকে (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত আশিক কুমিল্লা জেলার হোমনা থানার ভংগাচর গ্রামের শেখ ফরিদের ছেলে। সে মীরবাগ এলাকায় থাকতো এবং একটি মোটর গ্যারেজে কাজ করতো।

আশিকের মা শাহনাজ বেগম বলেন, গত ৫ জানুয়ারি আশিকসহ আমারা গ্রামের বাড়িতে যাই। সেখান থেকে মঙ্গলবার দুপুরে ঢাকায় ফেরেন। এর কিছুক্ষণ পর বাহিরে যায় আশিক। সন্ধ্যার দিকে ফোনের মাধ্যমে জানতে পারি আশিককে এলাকার নজরুলের ছেলে ছুরিকাঘাত করেছে। পরে তাকে মগবাজার কমিউনিটি হাসপাতালে নেওয়া হয়, সেখানে অবস্থার অবনতি হলে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকালরাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আমার ছেলে।

তিনি বলেন, এলাকার নজরুলের ছেলেসহ কয়েকজন মিলে আশিককে ছুরিকাঘাত করে। তবে অন্যান্যদের নাম জানতে পারেননি।

প্রতিবেশী শাম্মি খান বলেন, আমাদের বাসা মধুবাগ এলাকায়। এ ঘটনায় একটি ছেলে বাসায় এসে খবর দেয় আশিক নামে এক ছেলে মধুবাগ মাঠের পাশে রক্তাক্ত অবস্থায় পরে আছে। তখন দ্রুত সেখানে গিয়ে দেখি আশিককে, তখন রক্তাক্ত অবস্থায় আশিককে একটি সিএনজি করে মগবাজার কমিউনিটি হাসপাতালে নেওয়া হয় এবং আশিক নিজেই বলেছে মইনুদ্দিন, তানভির, জাহাঙ্গির বেলাল, এবং রাসেল (শাম্মি খানের ছেলে) তাকে ছুরিকাঘাত করেছে।

তিনি আরও বলেন, আশিকের মা মগবাজার কমিউনিটি হাসপাতালে এলে আশিককে সেখান থেকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। আমার ছেলেও এ ঘটনায় জড়িত ছিল বলে আশিকের চিকিৎসার সমস্ত খরচ আমি নিজেই বহন করি, তবে আশিককে আর বাঁচানো গেল না। ঘটনার পর রাসেলকে খুঁজে পাচ্ছি না।

হাতিরঝিল থানার উপ পরিদর্শক (এসআই) তমেজ উদ্দিন বলেন, গত (৯ জানুয়ারি) মধুবাগ মাঠের পাশে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে মারা মারি হয়। সেখানে ছুরিকাঘাতে আহত হয় আশিক। চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে মারা যায়। আশিকের পিঠে একটি ছুরিকাঘাতের চিহ্ন ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

বিবার্তা/বুলবুল/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত