ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি: নিরাপত্তা চেয়ে থানায় জিডি

| আপডেট :  ৩০ জুন ২০২৪, ১২:০৭  | প্রকাশিত :  ৩০ জুন ২০২৪, ১২:০৭


ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি: নিরাপত্তা চেয়ে থানায় জিডি

জাতীয়

বিবার্তা প্রতিবেদক


হত্যার হুমকি পেয়ে নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন হবিগঞ্জ-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

২৯ জুন, শনিবার শেরেবাংলা নগর থানায় এ জিডি করেন তিনি। রাত ১১টার দিকে ব্যারিস্টার সুমন তার ভেরিফায়েড ফেসবুক আইডিতে বিষয়টি নিশ্চিত করেন।

সাধারণ ডায়েরির একটি কপির ছবি ফেসবুকে দিয়ে ব্যারিস্টার সুমন ক্যাপশনে লিখেন, ভয়টা মৃত্যুর নয়, ভয়টা আমার এলাকার মানুষের জন্য! কি হবে যদি বেঁচে না থাকি।

জিডিতে ব্যারিস্টার সুমন উল্লেখ করেন, গত ২৭ জুন ঢাকায় অবস্থানকালে রাত আনুমানিক ২টার সময় আমার নির্বাচনী এলাকার চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তার সরকারী মোবাইল থেকে আমার হোয়াটসঅ্যাপে ফোন করে জানান যে, ‘আপনাকে হত্যার জন্য অজ্ঞাতনামা একটি শক্তিশালী মহল গত তিন দিন আগে ৪-৫ জনের একটি টিম নিয়ে মাঠে নেমেছে। আপনি রাতে বাইরে বের হবেন না এবং সাবধানে থাকবেন।’

সুমন জিডিতে আরো উল্লেখ করেন, তখন আমি ওসির কাছে অজ্ঞাতনামা ব্যক্তিদের পরিচয় জানতে চাইলে তিনি ওই ব্যক্তির পরিচয় জানাতে অস্বীকার করেন এবং আমাকে সাবধানে থাকার পরামর্শ দেন। এই বিষয়টি জানার পরে আমি মারাত্মকভাবে নিরাপত্তাহীনতায় ভুগছি।

ব্যারিস্টার সুমন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে হবিগঞ্জ-৪ আসন থেকে বিপুল ভোটে বিজয়ী হন। এছাড়াও বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মন্তব্য করে সাধারণ মানুষের কাছে ব্যাপক পরিচিতি লাভ করেন।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত