ব্রহ্মপুত্র থেকে লাশ উদ্ধারের ঘটনায় থানায় মামলা, গ্রেফতার হয়নি কেউ

| আপডেট :  ৩১ জুলাই ২০২৪, ০৪:৩৭  | প্রকাশিত :  ৩১ জুলাই ২০২৪, ০৪:৩৭


ব্রহ্মপুত্র থেকে লাশ উদ্ধারের ঘটনায় থানায় মামলা, গ্রেফতার হয়নি কেউ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি


কুড়িগ্রামের চিলমারীর ব্রহ্মপুত্র নদ থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধারের ঘটনায় থানায় হত্যা মামলা করেছেন নিহতের পরিবার। তবে এ ঘটনায় ১২ দিন পার হলেও এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে পুলিশ বলছেন, অভিযান অব্যাহত রয়েছে। দ্রুত সময়ে আসামি গ্রেফতার করা হবে।

মৃত্যুর ঘটনায় উপজেলার দুই শিক্ষার্থীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫/৭ জনের বিরুদ্ধে মামলা করেছেন নিহতের পরিবার। আসামিরা হলেন- উপজেলার ছোট কুষ্টারী এলাকার ফজলুল হকের ছেলে সিনান স্বচ্ছ (২১) ও সামস পাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে ইউসুফ আহমেদ জায়েদ (১৯)।

নিহত কলেজছাত্রের নাম জোবায়ের হোসেন আমিন (১৯)। তিনি উপজেলার থানাহাট ইউনিয়নের মন্ডল পাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে। কারমাইকেল কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

নিহতের পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১৮ জুলাই) রাত ১০টার দিকে স্বচ্ছ ও জায়েদ জোবায়েরকে বাড়ি থেকে ডেকে মোটরসাইকেলে করে নিয়ে যান। পরে রাত ১টার দিকে জোবায়েরের মা তাকে ফোন দিলে দ্রুত বাড়ি ফেরার কথা জানান। কিন্তু রাত ৩টার দিকে খবর আসে জোবায়ের নদীতে পড়ে গেছে। ভোর থেকে শুরু করে পর দিন নদে অনুসন্ধান করেও কোনও খোঁজ মেলেনি। ঘটনার একদিন পর শনিবার দুপুর ১২ টার দিকে নৌবন্দরের পন্টুনের দক্ষিণে জোবায়েরের লাশ ভেসে ওঠে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

নিহতের চাচাতো ভাই মো. জিয়াউর রহমান আমিন বলেন, নৌ থানায় জনবল সংকট থাকায় ও অদক্ষতার কারণে ঘটনার ১২ দিনেও আসামি গ্রেফতার করতে পারেনি। দ্রুত আসামি গ্রেফতারের করে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান তিনি।

চিলমারী নৌ পুলিশ ফাঁড়ির এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা (আইও) নাজমুল হক বলেন, আসামি গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে। চিলমারী মডেল থানা পুলিশসহ আরও গোয়েন্দা সংস্থা কাজ করছেন আসামি গ্রেফতারে।  আশা করা যাচ্ছে খুব দ্রুত সময়ের মধ্যে আসামি গ্রেফতার করা হবে।

বিবার্তা/রাফি/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত