ব্রাজিলে ৬২ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত, বেঁচে নেই কেউ

| আপডেট :  ১০ আগস্ট ২০২৪, ০৯:৩৭  | প্রকাশিত :  ১০ আগস্ট ২০২৪, ০৯:৩৭


ব্রাজিলে ৬২ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত, বেঁচে নেই কেউ

আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক


ব্রাজিলের ভিনহেদোতে একটি যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়েছে। ওই বিমানে ৫৮ জন যাত্রী এবং ৪ জন ক্রু সদস্য ছিলেন এরা সবাই প্রাণ হারিয়েছেন।

স্থানীয় টিভি টিভি চ্যানেল গ্লোবো নিউজ জানিয়েছে যে শুক্রবার এয়ারলাইন ভোপাস লিনহাস এরিয়াস দ্বারা পরিচালিত একটি বিমান পারানা রাজ্যের ক্যাসকাভেল থেকে সাও পাওলোর গুয়ারুলহোস যাওয়ার পথে বিধ্বস্ত হয়েছে। সাও পাওলোর রাজ্য ফায়ার ব্রিগেড সোশ্যাল মিডিয়ায় নিশ্চিত করেছে যে একটি বিমান ভিনহেদাওতে বিধ্বস্ত হয়েছে এবং এটি সাতটি দলকে ক্র্যাশ এলাকায় পাঠিয়েছে।

এয়ারলাইন বোপাস একটি বিবৃতিতে নিশ্চিত করেছে যে সাও পাওলোর গুয়ারুলহোস আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে একটি বিমান বিধ্বস্ত হয়েছে, এতে ৫৮ জন যাত্রী এবং ৪ জন ক্রু সদস্য ছিলেন। বিবৃতিতে দুর্ঘটনার কারণ বলা হয়নি।

ব্রাজিলের টেলিভিশন নেটওয়ার্ক গ্লোবোনিউজ বাড়িঘর ভরা আবাসিক এলাকায় বিমানের পাশ থেকে আগুন ও ধোঁয়ার ফুটেজ দেখিয়েছে। গ্লোবো নিউজের অতিরিক্ত ফুটেজে দেখা গিয়েছে একটি বিমান দ্রুত নিচে নামছে। ভিডিওতে দেখা গিয়েছে, বিমানটি গাছের সঙ্গে একটি এলাকায় পড়ে যাচ্ছে। এর পর ধোঁয়ার মেঘ উঠেছে।

দক্ষিণ ব্রাজিলের একটি অনুষ্ঠানে, রাষ্ট্রপতি লুইস ইনাসিও লুলা দা সিলভা দুর্ঘটনার জন্য শোক প্রকাশ করেছেন এবং সেখানে উপস্থিত জনগণকে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করতে বলেন।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত