ভরা গ্যালারিতে এমবাপ্পেকে বরণ করে নিল রিয়াল

| আপডেট :  ১৬ জুলাই ২০২৪, ০৭:৩৭  | প্রকাশিত :  ১৬ জুলাই ২০২৪, ০৭:৩৭


ভরা গ্যালারিতে এমবাপ্পেকে বরণ করে নিল রিয়াল

স্পোর্টস ডেস্ক


সান্তিয়াগো বার্নাব্যু যেন পরিণত হয়েছে জনসমুদ্রে। রিয়াল মাদ্রিদ সমর্থকদের উপস্থিতিতে তিল ধারণের জায়গাটুকু আর অবশিষ্ট নেই গ্যালারিতে। উদ্দেশ্য ক্লাবটির আসছে দিনের মহাতারকা বনতে যাওয়া ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পেকে বরণ করে নেওয়া।

অনেক বছর ধরে চেষ্টার পর অবশেষে রিয়ালের একজন হয়ে উঠলেন এমবাপ্পে।

এমবাপ্পের কাছেও রিয়াল মাদ্রিদে খেলা ছিল স্বপ্নের মতো। ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজে আনুষ্ঠানিকভাবে ‘৯’ নম্বর জার্সিটি তুলে দেন এমবাপ্পেকে। রিয়াল কিংবদন্তি জিনেদিন জিদানও জড়িয়ে ধরেন স্বদেশী এমবাপ্পেকে। এমন স্বাগতমে আপ্লুত হন এমবাপ্পেও।।

বক্তব্য দিয়ে গিয়ে রিয়ালের নতুন নাম্বার নাইন বলেন, ‘আমি আমার মায়ের চোখে জল দেখতে পাচ্ছি। এই দিনটা আমার জন্য অবিস্মরণীয়। ফ্লোরেনতিনো পেরেজকে আমি ধন্যবাদ জানাতে চাই। রিয়াল মাদ্রিদ পৃথিবীর সবচেয়ে বড় ক্লাব। আমি জিততে চাই। আমি এই ক্লাবের গৌরবময় ইতিহাসের অংশ হতে চাই। আমি সুখী, আমি সত্যিই সুখী। এখানে আসতে পেরে অবাস্তব মনে হচ্ছে। আমি বহু বছর রিয়াল মাদ্রিদের স্বপ্ন দেখেছি। আর আজ সেই স্বপ্ন এখন সত্যি।’

এমবাপ্পে যোগ করেন, ‘আমি এখন ক্লাবের আশার প্রতিফলন ঘটাতে চাই, পৃথিবীর সেরা ক্লাবটির। আমি রিয়াল মাদ্রিদ ও এই লোগোটির জন্য জীবন দিয়ে দিতে প্রস্তুত।’

মঞ্চের আয়োজন শেষ করার আগে গ্যালারির সব সমর্থককে একসঙ্গে নিয়ে ‘হালা মাদ্রিদ’ স্লোগান দেন এমবাপ্পে। এরপর সমর্থকদের কাছে গিয়ে হাত মেলান। সবশেষে নিজের সই করা বেশ কিছু ফুটবল লাথি মেরে ভক্তদের উদ্দেশে পাঠান। এ সময় স্বপ্নপূরণের আনন্দে বেশ আবেগী মনে হচ্ছিল এমবাপ্পেকে।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত