ভারতে পালানোর সময় প্রজন্মলীগের দুই নেতা আটক

| আপডেট :  ১৮ আগস্ট ২০২৪, ০৭:৫৩  | প্রকাশিত :  ১৮ আগস্ট ২০২৪, ০৭:৫৩


ভারতে পালানোর সময় প্রজন্মলীগের দুই নেতা আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি


চুয়াডাঙ্গার দর্শনা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পালানোর সময় আওয়ামী প্রজন্ম লীগের দুই নেতাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর সদস্যরা।

১৮ জুলাই, রবিবার দুপুর ১টার দিকে দর্শনা জয়নগর আন্তর্জাতিক ইমিগ্রেশন সীমান্তের ৭৬ নম্বর মেইল পিলারের পাশ থেকে তাদের আটক করা হয়।

আটক দুই নেতা হলেন, কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার কাজিহাটা গ্রামের আশরাফুল আহমেদের ছেলে বুলবুল আহমেদ (৩৮) ও রাজশাহী বাগমারা থানার খাজুরা গ্রামের মনির হকের ছেলে ফজলুলু হক (৩৫)।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান জানান, রবিবার দুপুর ১টার দিকে দর্শনা সীমান্তের ৭৬ নম্বর মেইল পিলারের পাশ দিয়ে অবৈধভাবে ভারতে পালিয়ে যাচ্ছিল দুজন। এ সময় বিজিবির টহল দলের কাছে ধরা পড়ে।

এ সময় তাদেরকে তল্লাশি করে একটি ল্যাপটপ, সিল, দলীয় প্যাড ও সার্টিফিকেট উদ্ধার করা হয়। এরা আওয়ামী প্রজন্ম লীগের নেতা। আটক দুজনকে দর্শনা থানায় সোপর্দ করা হয়েছে।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, জয়নগর আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় বিজিবি তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বিবার্তা/আসিম/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত