‘ভারত বন্ধুত্বের পরীক্ষায় কখনো উত্তীর্ণ হয়নি’

| আপডেট :  ২৯ জুন ২০২২, ০৯:২৫  | প্রকাশিত :  ২৯ জুন ২০২২, ০৯:২৫

বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, ভারত কখনোই আমাদের বন্ধুত্বের পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেনি। বরং ভ্রাতৃত্বের ছদ্মাবরণে আমাদের গোলামির জিঞ্জিরে বন্দি করার অপচেষ্টা চালিয়ে আসছে। তিনি বলেন, বহু রক্তের বিনিময়ে পিণ্ডি থেকে মুক্ত হয়েছি, দিল্লির গোলামী করার জন্য নয়।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের আশু রোগমুক্তি এবং প্রাকৃতিক দুর্যোগ থেকে দেশবাসীর হেফাজত কামনায় গতকাল মঙ্গলবার বাদ জোহর টঙ্গীর দেওড়ায় অনুষ্ঠিত এক দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সমকালীন রাজনীতিতে সুশাসন প্রতিষ্ঠা ও দুর্নীতিমুক্ত দেশ গঠনে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সততাই উজ্জ্বল দৃষ্টান্ত। তিনি বলেন, স্বৈরশাসকের বিরুদ্ধে লড়াইয়ে জিততে হলে মনে শক্তি সঞ্চয় করতে হবে, নবীন ছাত্রদের চরিত্র গঠন করতে হবে এবং সুশৃংখল থাকতে হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর বিএনপির সদস্য সচিব মো: সোহরাব উদ্দিন। টঙ্গী পশ্চিম থানা বিএনপির আয়োজক কমিটির এ দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মো: মাহাবুবুল-আলম শুক্কুর। মহানগর বিএনপির সাবেক দপ্তর সম্পাদক মো: আব্দুর রহিম খান কালার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, গাজীপুর বারের সাবেক সভাপতি মহানগর বিএনপি নেতা ড. মো: শহীদউজ্জামান, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির রাজু, সরকার জাবেদ আহমেদ সুমন, রাকিব উদ্দিন সরকার পাপ্পু, মহানগর যুবদলের সাবেক সভাপতি প্রভাষক বশির উদ্দিন, বাসন মেট্রো থানা বিএনপির সভাপতি বশির আহমেদ বাচ্চু প্রমুখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত