ভালুকায় নিখোঁজের একদিন পর গৃহবধূর মৃতদেহ উদ্ধার

| আপডেট :  ০৭ মে ২০২৪, ০৫:২৮  | প্রকাশিত :  ০৭ মে ২০২৪, ০৫:২৮


ভালুকায় নিখোঁজের একদিন পর গৃহবধূর মৃতদেহ উদ্ধার

ভালুকা প্রতিনিধি


ময়মনসিংহের ভালুকায় নিখোঁজের একদিন পরে হাজেরা খাতুন (৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। এ ঘটনায় স্বামী সোহেল (৪০) পলাতক রয়েছে। এ ঘটনায় নিহতের শাশুড়ি ও দুই ননদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাচিনা ইউনিয়নের গুজারভিটার বীর মুক্তিযোদ্ধা মৃত আজাহার উদ্দিনের ছেলে সোহেলের স্ত্রী হাজেরা খাতুনকে সোমবার থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

৭ মে, মঙ্গলবার সকালে বাড়ির পাশে ধান ক্ষেতে হাজেরা খাতুনের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কাচিনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন জানান, নিহতের স্বামীর নাম সোহেল। দুই সন্তানের জননী হাজেরা খাতুন হাছেন আলীর মেয়ে।

ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্বামী প্রায়ই তার স্ত্রীকে মারধর করতো এবং ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হাজেরা তার স্বামীর হাতে খুন হয়েছেন। এ ঘটনায় নিহতের শাশুড়ি ও দুই ননদকে জিজ্ঞাসাবাদের আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

বিবার্তা/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত