মঠবাড়িয়ায় ঋণের মামলায় গ্রেফতার এড়াতে ঠিকাদারের মৃত্যু!

| আপডেট :  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:৫২  | প্রকাশিত :  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:৫২


মঠবাড়িয়ায় ঋণের মামলায় গ্রেফতার এড়াতে ঠিকাদারের মৃত্যু!

সারাদেশ

পিরোজপুর প্রতিনিধি


পিরোজপুরে মঠবাড়িয়ায় ঋণের দায়ে দায়ের হওয়া মামলায় গ্রেফতার এড়াতে আব্দুল হালিম মৃধা (৪৫) নামের এক ঠিকাদার আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার পৌরসভার সবুজ নগর এলাকায়। নিহত হালিম মৃধা ওই এলাকার মান্নান মৃধার ছেলে। তিনি পেশায় একজন ঠিকাদার।

২৯ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার দুপুরে তার মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিহতের মেজো ভাই মামুন মৃধার সাথে কথা হলে তিনি বলেন, আমার ভাই হালিম মৃধাকে হত্যা করা হয়েছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, আব্দুল হালিম মৃধার নামে দু’টি মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল। গ্রেফতার এড়াতে সে বোন রুনি বেগমের ঘরে থাকতেন। বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে তাকে গ্রেফতারের জন্য পুলিশ ওই এলাকায় যায়। এমন খবর পেয়ে ঘরের পাশে সুপারি গাছ বেয়ে পালানোর সময় আঘাত প্রাপ্ত হয়ে তার মৃত্যু হতে পারে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ শফিকুল ইসলাম বলেন, ওই ঠিকাদারের অনেক টাকার ঋণ রয়েছেন। তার নামে পাওনাদারের দায়ের করা দু’টি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। হয়ত সে জন্য তিনি আত্মহত্যা করতে পারেন বা ওই এলাকায় ওই রাতে পুলিশ গিয়েছিল। পুলিশের গাড়ির হর্নের শব্দে গ্রেফতার এড়াতেও তিনি আত্মহত্যা করতে পারেন। তবে ওই রাতে পুলিশ তাকে গ্রেফতার করতে যায়নি। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ফেরদাউস ইসলাম জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

বিবার্তা/তাওহিদুল/রোমেল/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত