মসজিদের মাইকে ঘোষণা দিয়ে গণপিটুনি, নিহত ১

| আপডেট :  ২২ জানুয়ারি ২০২৪, ০৯:৫৮  | প্রকাশিত :  ২২ জানুয়ারি ২০২৪, ০৯:৫৮


মসজিদের মাইকে ঘোষণা দিয়ে গণপিটুনি, নিহত ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে গণপিটুনিতে মো. মিলন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

২২ জানুয়ারি, সোমবার দুপুরে আটিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক সিদ্ধিরগঞ্জের আটিগ্রাম এলাকার আবুল কাশেমের ছেলে। তাঁর বিরুদ্ধে ডাকাতিসহ চারটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মিলন থানা পুলিশের তালিকাভুক্ত ডাকাত সর্দার সাহেব আলীর অন্যতম সহযোগী বলে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে।

পুলিশ ও একাধিক প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার দুপুর একটার দিকে সিদ্ধিরগঞ্জের আটিগ্রাম এলাকায় মোটরসাইকেলে করে মিলনসহ তিনজন ব্যক্তি স্থানীয় বাসিন্দা শাহজাহানকে দুটি রামদা দিয়ে হামলার চেষ্টা চালান।

এ সময় স্থানীয় লোকজন মসজিদের মাইকে ডাকাত পড়েছে বলে ঘোষণা দেন। পরে ধাওয়া দিয়ে মোটরসাইকেলসহ মিলনকে আটক করা হয়। অন্য দুজন পালিয়ে যান। গণপিটুনিতে মিলন গুরুতর আহত হন।

স্থানীয়রা জানান, গত কয়েকদিন ধরে মিলনের নেতৃত্বে আটিগ্রাম এলাকায় একদল সন্ত্রাসী ছিনতাই ও ডাকাতিসহ নানা অপকর্ম করে আসছে। এতে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ও স্থানীয় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়।

এদিকে ঘটনার পর নিহত মিলন ও তার সন্ত্রাসী বাহিনীর অন্য সদস্যদের পরিবার এলাকা ছেড়ে পালিয়ে যায়।

স্থানীয়দের অভিযোগ, মিলনের নেতৃত্বে কিশোর গ্যাংয়ের একটি চক্র দীর্ঘদিন ধরে এলাকায় ছিনতাই ডাকাতি ও মাদক ব্যবসা করছে। তারা প্রতিদিন রাতে এলাকার বিভিন্ন বাড়িতে হানা দিয়ে মূল্যবান মালামাল ছিনিয়ে নেয়। তাদের এসব কর্মকাণ্ডে এলাকায় চরম ক্ষোভ বিরাজ করছিল। মিলনকে পিটিয়ে হত্যা করা স্থানীয়দের ক্ষোভের বহিঃপ্রকাশ বলে মনে করছেন তারা।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকুর সিদ্দিক বলেন, গণপিটুনিতে নিহত মিলনের মরদেহ ময়নাতদন্তের জন্য শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে এলাকাবাসীর নানা অভিযোগ রয়েছে। নিহতের নামে ইতিপূর্বে কোনো মামলা আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় তদন্তসহ মামলার প্রক্রিয়া চলছে।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত