মাদারীপুরে হিটস্ট্রোকে ২ জনের মৃত্যু

| আপডেট :  ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০৬  | প্রকাশিত :  ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০৬


মাদারীপুরে হিটস্ট্রোকে ২ জনের মৃত্যু

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


মাদারীপুরের কালকিনি ও ডাসার উপজেলায় ‘হিটস্ট্রোকে’ ব্যবসায়ী শাহাদত সরদার (৫২) ও কৃষক মোসলেম ঘরামী (৫৮) নামে দুইজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

২৮ এপ্রিল, রবিবার এ ঘটনা ঘটে।

নিহত শাহাদত সরদার কালকিনির পশ্চিম শিকারমঙ্গল গ্রামের মৃত সালাম সরদারের ছেলে। অপরদিকে মোসলেম ঘরামী ডাসার উপজেলার মৃত ইসলাম ঘরামীর ছেলে।

জানা গেছে, সকালে কালকিনির পশ্চিম শিকারমঙ্গলের প্লাস্টিক কারখানার ব্যবসায়ী শাহাদত সরদার প্রচণ্ড গরমে অসুস্থ হয়ে পড়েন। পরে বাড়ির বাইরে বের করা হলে কিছুক্ষণ পরে বুকে ব্যথা হয়। পরে সেখানেই তার মৃত্যু হয়।

নিহত শাহাদাত সর্দারের চাচাতো ভাই জালাল সর্দার বলেন, ‘আমার ভাই গরমে বেহুঁশ হয়ে পড়ে। পরে বাড়িতে নেয়ার পথে মারা যান তিনি। ধারণা করা যাচ্ছে, হিটস্ট্রোকে তার মৃত্যু হয়েছে। তাকে পারিবারিকভাবে দাফন করা হবে।’

অপরদিকে, বাড়ির পাশে পাটের জমিতে কাজে যান ডাসার উপজেলার পূর্ব মাইজপাড়া গ্রামের কৃষক মোসলেম ঘরামী। এ সময় হিটস্ট্রোকে মৃত্যু হয় তার। পরে দুপুরে পরিবারের লোকজন জমি থেকে উদ্ধার করে কৃষকের মরদেহ।

কাজীবাকাই ইউনিয়নের ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ হাওলাদার বলেন, ‘ধারণা করা হচ্ছে- কৃষি কাজ করতে গিয়ে হিটস্ট্রোকে মোসলেমের মৃত্যু হয়েছে। তিনি বৃদ্ধ মানুষ, প্রচণ্ড গরমে হয়ত মারা গেছে।’  

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, ‘হিটস্ট্রোকে’ দুইজনের মৃত্যু হয়েছে বলে স্বজনরা জানিয়েছেন। বিষয়টি খুবই দুঃখজনক।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত