মান্দায় বিএনপির অবস্থান কর্মসূচি

| আপডেট :  ১৫ আগস্ট ২০২৪, ০২:৪২  | প্রকাশিত :  ১৫ আগস্ট ২০২৪, ০২:৪২


মান্দায় বিএনপির অবস্থান কর্মসূচি

সারাদেশ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি


নওগাঁর মান্দায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা অবস্থান কর্মসূচি পালন করেছেন।

১৫ আগস্ট, বৃহস্পতিবার দলের আহ্বায়ক শফিকুল ইসলাম বাবুল চৌধুরীর সভাপতিত্বে উপজেলার প্রসাদপুর বাজার চৌরাস্তা মোড়ে এই অবস্থান কর্মসূচি পালন করা হয়।

অবস্থান কর্মসূচি অনুষ্ঠানে উপস্থিত বক্তারা বলেন, ছাত্র-জনতার উপর নির্বিচারে যে গুলি চালিয়েছেন, হত্যা করেছেন তার ও তার দোসরদের বিচার নিশ্চিত করতেই
আমরা অবস্থান কর্মসূচি পালন করছি।

অবস্থান কর্মসূচি শেষে শহিদ জিয়াউর রহমান ও তার ছেলে আরাফাত হোসেন কোকোসহ সম্প্রতি ছাত্র আন্দোলনে নিহত সকল বীর সেনানীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

এসময় মান্দা উপজেলা শাখার বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) সাবেক সভাপতি মকলেছুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ইকরামুল হক বারী টিপু, যুগ্ম আহ্বায়ক  তোফাজ্জল হোসেন টুকু, মোজাম্মেল হক, নাজমুল হক নাজু, প্রসাদপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির আহ্বায়ক  অধ্যক্ষ আব্দুল মতিন, যুবদলের আহ্বায়ক নুরুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক  আব্দুল জলিল, যুগ্ম আহ্বায়ক  আব্দুল মালেক, যুগ্ম আহ্বায়ক  এ্যাড.মিজানুর রহমান,সদস্য মিজানুর রহমান নান্টু, উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক  শামশুল ইসলাম বাদল, ও ছাত্রদলের আহ্বায়ক শহিদুজ্জামান সালেকসহ দলের অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিবার্তা/আপেল/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত