মারধরে ‘মাগো-বাবাগো’ বলে চিৎকার দিলেও বৃদ্ধা মাকে পেটাতে থাকেন ছেলে

| আপডেট :  ০৩ সেপ্টেম্বর ২০২২, ১০:২৭  | প্রকাশিত :  ০৩ সেপ্টেম্বর ২০২২, ১০:২৭

কুমিল্লার ব্রাহ্মণপাড়ার উত্তর নাগাইস এলাকায় সম্পত্তির জন্য বৃদ্ধ বাবাকে মারধরের অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। এই ঘটনার একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। নির্যাতনের শিকার বৃদ্ধের আরেক ছেলে থানায় মামলা করেছেন। শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, উত্তর নাগাইস এলাকার আবদুল জলিলের (৮০) ছেলে আবদুল মান্নান (৩০) গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) তার বাবাকে মারধর করেন। এর একটি ভিডিও ধারণ করেন প্রতিবেশীরা। পরে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে ওই ছেলেকে গ্রেফতার করে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ।

১ মিনিট ১৬ সেকেন্ডের ওই ভিডিও ফুটেজে দেখা যায়, আবদুল মান্নান তার বাবা আবদুল জলিলকে গালমন্দ করছেন। একপর্যায়ে তিনি বাবার থাকার দোচালা টিনের ঘরের ভেতর যান। সেখানে বৃদ্ধ বাবাকে এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকেন। আবদুল জলিল মারধর সহ্য করতে না পেরে বাইরে বেরিয়ে আসেন। এ সময় মান্নান আবার ঘরের পাশে রাখা একটি বাঁশের লাঠি দিয়ে বেদম পেটান বাবাকে। এ সময় তিনি ‘মাগো, বাবাগো, আমারে মাইরালাইলো গো, কেউ ধরস নাগো’ বলে চিৎকার করতে করতে কাঁদতে থাকেন।

ব্রাহ্মণপাড়া থানার ওসি অপ্পেলা রাজু নাহা বলেন, ‘ঘটনাটি খুবই দুঃখজনক। ভুক্তভোগীর আরেক ছেলে নাঈম আহমেদ বাদী হয়ে ভাইয়ের বিরুদ্ধে মামলা করেছেন। পরে আমরা তাকে স্থানীয় একটি বাড়ি থেকে পলাতক অবস্থায় গ্রেফতার করি। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শুনেছি তার নামে সম্পত্তি লিখে দেওয়ার জন্যই তিনি বাবাকে নির্দয়ভাবে মেরেছেন।’

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত