মুক্তি পাচ্ছে ওয়েব ফিল্ম ‘ত্রিভুজ’

| আপডেট :  ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৮  | প্রকাশিত :  ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৮


মুক্তি পাচ্ছে ওয়েব ফিল্ম ‘ত্রিভুজ’

বিনোদন ডেস্ক


সমাজের তিন স্তরের তিন দম্পতির গল্প নিয়ে তৈরি হয়েছে ‌‌‘ত্রিভুজ’ নামের ওয়েব ফিল্ম। এটির নির্মাতা হলেন আলোক হাসান।

১০ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে মুক্তি পাবে সিনেমাটি। গত শুক্রবার টিজার প্রকাশের মাধ্যমে ফেসবুক পেজে সিনেমাটির মুক্তির ঘোষণা দেয় দীপ্ত প্লে।

নির্মাতা আলোক হাসান জানান, ত্রিভুজ সিনেমাটি তৈরি হয়েছে সোশ্যাল ড্রামা বেজড গল্পে, যেখানে সমাজের তিন স্তরের মানুষের চাওয়া পাওয়ার গল্প দেখা যাবে। তিন দম্পতির চরিত্রে অভিনয় করেছেন শাহরিয়ার নাজিম জয়-আনিকা কবির শখ, ইমতিয়াজ বর্ষণ-ফারিন খান ও সোহেল মণ্ডল-মৌসুমী মৌ। এ ছাড়া আইনজীবীর চরিত্রে আছেন ঊর্মিলা শ্রাবন্তী কর।

ওয়েব ফিল্মটি নিয়ে তিনি বলেন, ওয়েব ফিল্মে এখন থ্রিলার, হরর আমেজের গল্পই বেশি দেখা যায়। আমরা চেষ্টা করছি ভিন্ন ভাবনার কিছু নিয়ে আসতে। তাই পারিবারিক নাটকীয়তার একটি গল্প বেছে নিয়েছি। উচ্চবিত্ত, মধ্যবিত্ত ও নিম্নবিত্ত- এতে তিনটি দম্পতির মধ্য দিয়ে তিন শ্রেণির মানুষের গল্প দেখা যাবে। যেখানে রয়েছে মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব, নীতির দ্বন্দ্ব। সমাজের উঁচু, নিচু ভেদাভেদ। পুরো গল্পটা এগোবে একটি দম্পতির দুর্ঘটনাকে কেন্দ্র করে, যার প্রভাব পড়ে বাকি দুই দম্পতির জীবনে।

ত্রিভুজ ওয়েব ফিল্ম দিয়ে ওটিটিতে অভিষেক হচ্ছে আনিকা কবির শখের। সংসার নিয়ে ব্যস্ত থাকায় দীর্ঘদিন অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। সম্প্রতি ফিরেছেন ছোটপর্দায়। এবার তিনি শুরু করছেন ওটিটি ক্যারিয়ার।

ওটিটি অভিষেক নিয়ে শখ বলেন, ভালো একটি কাজ দিয়েই ওটিটিতে আসতে চেয়েছি। ত্রিভুজ সে রকম একটি কাজ। নীতি, মানবতা ও মনস্তাত্ত্বিক সংকটের চিত্র দেখা যাবে এতে।

সোহেল মণ্ডল বলেন, তিন জোড়া মানুষের সম্পর্কের গল্প নিয়েই ত্রিভুজ। অবস্থান ভিন্ন হলেও তাদের সবার উদ্দেশ্য এক। একটি দুর্ঘটনা তাদের একত্র করবে। এরপর কী হবে, তা জানতে হলে সিনেমাটি দেখতে হবে। দেশের সার্বিক অবস্থা বিবেচনায় এমন সময়ে সিনেমাটি মুক্তি সাহসী সিদ্ধান্ত। আমার মনে হয় অস্থির এই সময়ে ত্রিভুজ মানুষের মনে স্বস্তি দেবে। বাকিটা দর্শক বলবেন।

ফারিন খান বলেন, ত্রিভুজ শব্দটি শুনলে সবাই মনে করে, ত্রিভুজ প্রেমের গল্প। কিন্তু এখানে প্রেমের সঙ্গে পরিবার আর সমাজের একটা মেলবন্ধন আছে। তিনটি জুটি কাজ করেছে এতে। প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। আমার বিপরীতে আছেন ইমতিয়াজ বর্ষণ। প্রথমবারের মতো তাঁর সঙ্গে কাজ করলাম। এই প্রথম কোনো ওয়েব ফিল্মে আমার অভিনয় করা। আশা করছি অনেক কিছু প্রথমের এই সিনেমা দর্শকদের আপ্লুত করবে।

সাজু মুনতাসিরের প্রযোজনায় ১৯৫২ এন্টারটেইনমেন্ট লিমিটেডের ব্যানারে নির্মিত হয়েছে ত্রিভুজ। চিত্রনাট্য লিখেছেন মুনতাহা বৃত্তা।

বিবার্তা/জেএইচ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত