মুঠোফোনে কার্টুন দেখে আয়েশি গোল্ডেন রিট্রিভারসের ছানা

| আপডেট :  ২২ জানুয়ারি ২০২৪, ০২:০০  | প্রকাশিত :  ২২ জানুয়ারি ২০২৪, ০২:০০


মুঠোফোনে কার্টুন দেখে আয়েশি গোল্ডেন রিট্রিভারসের ছানা

রকমারি

আন্তর্জাতিক ডেস্ক


স্কটিশ জাতের গোল্ডেন রিট্রিভারস কুকুর তাদের ভালোবাসা ও আনুগত্যের জন্য বেশ পরিচিত। এরা বেশ বন্ধুসুলভও। এরা যে শুধু অনুগত তা-ই নয়, এরা মানুষের আচরণকে বেশ ভালোই রপ্ত করতে পারে।

তেমনই শুয়ে শুয়ে আরাম করে কীভাবে মুঠোফোন দেখা যায়, তা আয়ত্ত করে নেট–দুনিয়ায় সাড়া ফেলেছে গোল্ডেন রিট্রিভারসের ছানা।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যায়, কুকুরছানাটি আরামদায়ক এক বিছানায় শুয়ে বালিশে মাথা রেখে মুঠোফোনে কার্টুন দেখছে। সুন্দর এই দৃশ্য অনেকের হৃদয় ছুঁয়ে গেছে।

ইনস্টাগ্রামে অ্যানিমেল লাভার পেজে এই ভিডিও পোস্ট করে ক্যাপশন লেখা হয়েছে, ‘সবাই কি এভাবেই সাপ্তাহিক ছুটির দিনটি কাটায়?’

এই ভিডিও বেশ জনপ্রিয়তা পেয়েছে। দেখা হয়েছে ৯০ লাখের বেশিবার। ভিডিওর নিচে ইনস্টাগ্রামে ২৭ হাজারের বেশি মন্তব্য জমা পড়েছে।

একজন লিখেছেন, ‘মুঠোফোন প্রথম মানুষকে শেষ করেছে, এখন কুকুরকে।’ আরেকজন মন্তব্য করেছেন, ‘প্রতিদিন আমি মনে করি, কুকুর সব জানে কিন্তু এরা ভান করে যে কীভাবে কাজ করতে হয়, তা জানে না।’

ইনস্টাগ্রামে এই পেজের মতো অনেক প্ল্যাটফর্মে কুকুরের এমন মজার অনেক ভিডিও আছে। এসব ভিডিও ইউটিউব, ইনস্টাগ্রাম ও টিকটকের মতো অনেক ওয়েবসাইট ও অ্যাপে জনপ্রিয়। সেখানে দেখা যায়, কুকুর পার্কে খেলছে, পেশাদারদের মতো স্কেটবোর্ডিং করছে।

মানুষ এমন ভিডিও দেখার কারণ হলো, এগুলো আমাদের আনন্দ দেয়। আদুরে এই প্রাণীগুলোকে এমন মজার জিনিস করতে দেখলে বা অবাক হওয়ার মতো কিছু করতে দেখলে আমাদের মুখে হাসি ফোটে।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত