মেয়ের পরিকল্পনায় খুন হন সাবেক এমপির স্ত্রী: পিবিআই

| আপডেট :  ০২ জুলাই ২০২৪, ০৫:২৫  | প্রকাশিত :  ০২ জুলাই ২০২৪, ০৫:২৫


মেয়ের পরিকল্পনায় খুন হন সাবেক এমপির স্ত্রী: পিবিআই

রাজধানী

বিবার্তা প্রতিবেদক


পরকীয়া ও সম্পত্তি নিয়ে বিরোধের জেরে নিজ মেয়ের পরিকল্পনায় খুন হন সাবেক এমপি শামসুদ্দোহা খানের স্ত্রী সেলিমা খান মজলিস। এই হত্যাকাণ্ডের বিষয়ে এমন দাবি করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান অতিরিক্ত আইজিপি বনজ কুমার মজুমদার।

২ জুলাই, মঙ্গলবার রাজধানীর ধানমন্ডিতে পিবিআই কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে একথা জানান তিনি।

এ ঘটনায় এ যুগেরও বেশি সময় পর তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন-ইলেকট্রিশিয়ান সুবল কুমার রায় (৫০), নিহতের নিজ মেয়ে শামীমা খান মজলিস ওরফে পপি (৫৭) ও গৃহকর্মী আরতি সরকার (৬০)।

সংবাদ সম্মেলনে পিবিআই প্রধান জানান, নিহতের মেয়ে শামীমা খান মজলিসের সঙ্গে সুবলের পরকীয়া ছিল। যা মা জেনে ফেলে। আর সম্পত্তি নিয়েও মা-মেয়ের মধ্যে বিরোধ লেগে থাকতো। এর জেরেই খুনের পরিকল্পনা করেন আসামিরা। পরে মেয়ে শামীমার সহায়তায় গলাকেটে জখম করে অন্যরা। হাসপাতালে ৩ দিন ভর্তি থাকার পর মারা যান সেলিমা খান মজলিস।

 

এ ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান পিবিআই প্রধান।

প্রসঙ্গত, ১৩ বছর আগে সাভার দক্ষিণ পাড়া এলাকায় নির্মমভাবে খুন হন সাবেক এমপি শামসুদ্দোহা খানের স্ত্রী সেলিমা খান মজলিস। এ ঘটনায় মামলা হলে প্রথমে সাভার থানা পুলিশ তদন্ত করে। পরে তদন্তের দায়িত্ব দেয়া হয় সিআইডিকে। দীর্ঘ তদন্ত শেষেও মামলার কূলকিনারা করতে পারেনি সংস্থাটি।

গত ৩০ মে সাভার থেকে প্রধান হত্যাকারী সুবল কুমার রায়কে গ্রেফতার করে পিবিআই। তার দেয়া তথ্য অনুযায়ী, গ্রেফতার করা হয় হত্যায় জড়িত আরও দুই আসামিকে, যাদের মধ্যে একজন নিহতের মেয়ে শামীমা খান মজলিস।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত