মোংলায় সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনিময়

| আপডেট :  ০২ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯  | প্রকাশিত :  ০২ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯


মোংলায় সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনিময়

সারাদেশ

মোংলা প্রতিনিধি


বাংলাদেশ জামায়াত ইসলামী মোংলা পৌর শাখার দায়িত্বশীলদের আয়োজনে মোংলায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় মোংলা প্রেস ক্লাবের হল রুমে এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াত ইসলামী কেন্দ্রীয় মজলিসে সুরা সদস্য ও বাগেরহাট জেলা শাখার নায়েবে আমীর এ্যাড. মাও. শেখ আ. ওয়াদুদ।

প্রধান অতিথির বক্তব্য এ্যাড. মাও. শেখ আ: ওয়াদুদ বলেন, আল্লাহর প্রতি বিশ্বাস এবং ইসলামের নীতিতে সমাজ, রাষ্ট্র থেকে প্রতিটা বিষয়ে জামায়াতে ইসলামীর আদর্শ বিদ্যমান। এ সংগঠন জনমানুষের সংগঠন।

পতিত সরকারের জঘন্যতম নানান অপরাধের কথা তুলে ধরে তিনি বলেন, এ পর্যন্ত জামায়াত শিবিরের বহু নেতা কর্মীকে শহীদ করা হয়েছে। তবুও আমরা প্রতিশোধের পরিবর্তে ক্ষমা করে দিয়েছি।

তিনি আরো বলেন মোংলা উপজেলায় দীর্ঘ ১৭ বছর পর আমরা সাংবাদিকদের সাথে মুখোমুখি বসে কথা বলতে পেরে আল্লাহর দরবারে শুকর আদায় করছি।

এ সময় জামায়াতের পৌর আমীর আ. বারী, পৌর সেক্রেটারি এ্যাড. মো. হোসেন, উপজেলা সেক্রেটারি মো: কহিনুর সরদার, পৌর নায়েবে আমীর মাও. মো. মনিরুজ্জামান, পৌর জামায়াতের ৬নং ওয়ার্ড সভাপতি মাও. আব্দুর রহমান, মিঠাখালি ইউনিয়নের আমীর মাও. নুর মোহাম্মদ, শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি জহির উদ্দিন বাবর সহ মোংলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বিবার্তা/জাহিদ/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত