মোবাইল ফোন কিনে না দেওয়ায় যুবকের আত্মহত্যা

| আপডেট :  ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪২  | প্রকাশিত :  ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪২


মোবাইল ফোন কিনে না দেওয়ায় যুবকের আত্মহত্যা

সারাদেশ

ঝিনাইদহ প্রতিনিধি


ঝিনাইদহের হরিণাকুন্ডুতে মোবাইল ফোন কিনে না দেওয়ায় বাবা-মায়ের উপর অভিমান করে অহিদুজ্জামান অপু (১৮) নামের এক যুবক আত্মহত্যা করেছে।

সে উপজেলার জোড়াদহ ইউনিয়নের ভেড়াখালী গ্রামের বান্টু মালিতার ছেলে ও স্থানীয় কলেজ শিক্ষার্থী।

জানা যায়, বৃহস্পতিবার (২৫ এপ্রিল) অপু তার বাবা-মায়ের নিকট একটি মোবাইল ফোন চান। ‘দিন আয় দিন ব্যয়’ এর মতো সংসার তাদের। এমতাবস্থায় বাবা-মা ফোন কিনে দিতে না পারায় কীটনাশক খেয়ে আত্মহত্যা করেন।

নিহত অপুর চাচা বেল্টু মালিতা বলেন, অপু কিছুদিন পূর্বে তার বাবা-মায়ের কাছে মোবাইল ফোন চান। সংসারে অভাব-অনটন থাকায় তাকে ঈদের পর কিনে দেওয়ার প্রস্তুতি দেন তার বাবা-মা। কিছুদিন পর ফোন কিনে দেওয়ার জন্য বাড়িতে আবারো চাপ দিতে শুরু করে অপু। মোবাইল ফোন কিনে না দেওয়ার রাগে ও ক্ষোভে নিজ ঘরের কক্ষে কীটনাশক (মার্শাল) খেয়ে তার চাচাকে জানায় অপু। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানায়, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে নিহতের পক্ষ থেকে থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

বিবার্তা/রায়হান/সউদ 

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত