মো‌রেলগ‌ঞ্জে স্বর্ণসহ বাইক ছিনতাই‌য়ের ঘটনায় মামলা

| আপডেট :  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৭  | প্রকাশিত :  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৭


মো‌রেলগ‌ঞ্জে স্বর্ণসহ বাইক ছিনতাই‌য়ের ঘটনায় মামলা

সারাদেশ

বা‌গেরহাট প্রতি‌নি‌ধি


বা‌গেরহা‌টের মো‌রেলগ‌ঞ্জে প্রায় পৌনে ১ কো‌টি টাকা মূ‌ল্যের স্বর্ণসহ বাইক ছিনতাই‌য়ের ঘটনায় মামলা দায়ের করা হ‌য়ে‌ছে। মামলা নং ৩২/৬৯।

২৭ ফেব্রুয়া‌রি, মঙ্গলবার রা‌তে স্বর্ণ ব‌্যবসায়ী মিলন কর্মকার বা‌দি হ‌য়ে এ মামলা দা‌য়ের ক‌রেন। মামলায় অজ্ঞাত প‌রিচয়ধারী‌দের আসামি করা হ‌য়ে‌ছে।

মামলায় বলা হ‌য়, গত শুক্রবার (২৩ ফেব্রুয়া‌রি) রাত পৌ‌নে ৯টার দিকে দোকান বন্ধ ক‌রে বাসায় ফেরার প‌থে পৌর সদ‌রের সে‌রেস্তাদারবা‌ড়ি আবা‌সিক এলাকার এক‌টি সড়‌কে ‌নিজ বা‌ড়ির কাছেই ছিনতাইকা‌রি‌দের কব‌লে প‌রেন পৌর বাজা‌রের নিলয় জু‌য়েলা‌র্সের স্বত্বাধিকারী মিলন কর্মকার।

আ‌গে থে‌কেই অ‌পেক্ষায় থাকা এক‌টি লাল রং‌য়ের প্লা‌টিনা মোটরসাইকে‌লের ৩ আ‌রোহী মিলন কর্মকা‌রের বৈদ‌্যতিক চা‌র্জে চা‌লিত বাই‌কের গতিরোধ করে তা‌কে জি‌ম্মি ক‌রে জীবননা‌শের ভয়ভী‌তি দে‌খি‌য়ে অ‌চেতন ক‌রে ফে‌লে। এসময় ছিনতাইকারীরা স‌ঙ্গে থাকা নগদ আড়াই লক্ষ টাকা এবং তার বাইক‌টি নি‌য়ে পা‌লি‌য়ে যায়।

বাইক‌টির সি‌টের নিচের ডি‌গি‌তে স্বর্ণ ব‌্যবসায়ী মিল‌নের ৫০ ভ‌রি স্বর্ণ ও তার শ‌্যালক নি‌ধিম‌নি জু‌য়েলা‌র্সের স্বত্বাধিকারী সুমন কর্মকা‌রের প্রায় ৩০ ভ‌রি স্বর্ণ রাখা ছিল। যার বাজার মূল‌্য প্রায় পৌ‌নে ১ কো‌টি টাকা।

পর‌দিন শ‌নিবার (২৪ ফেব্রুয়া‌রি) সকালে পৌর সদরের কু‌ঠিবা‌ড়ি এলাকায় পানগুছি নদীর তীর থেকে প‌রিত‌্যক্ত অবস্থায় ওই স্বর্ণ ব‌্যাসায়ীর বাইক‌টি উদ্ধার করা হয়।

মামলা দা‌য়েরর পর ২৮ ফেব্রুয়া‌রি, বুধবার সকালে ‌মো‌রেলগঞ্জ সা‌র্কেলের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার এস এম আ‌শিকুর রহমান, থানার ও‌সি মোহাম্মদ সামসু‌দ্দিন, ও‌সি তদন্ত শাহজাহান আহ‌মেদ, তদন্তকারী কর্মকর্তা সাব-ইন্স‌পেক্টর মিঠুন খান ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে‌ছেন।

মো‌রেলগগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোহাম্মদ সমসু‌দ্দিন ব‌লে‌ছেন, ঘটনার তদন্ত চল‌ছে। এখ‌ন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়‌নি।

বিবার্তা/রাজু/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত