মো‌রেলগ‌ঞ্জে ৫ম শ্রেণি‌র ছা‌ত্রী‌ ধর্ষণের অ‌ভি‌যো‌গে যুবক গ্রেফতার

| আপডেট :  ০৪ জুলাই ২০২৪, ০৯:০১  | প্রকাশিত :  ০৪ জুলাই ২০২৪, ০৯:০১


মো‌রেলগ‌ঞ্জে ৫ম শ্রেণি‌র ছা‌ত্রী‌ ধর্ষণের অ‌ভি‌যো‌গে যুবক গ্রেফতার

সারাদেশ

বা‌গেরহাট প্রতি‌নি‌ধি


বা‌গেরহা‌টের মো‌রেলগ‌ঞ্জে মটর সাই‌কে‌লে ক‌রে ঘুর‌তে নি‌য়ে যাওয়ার কথা ব‌লে ৫ম শ্রেণি‌তে পড়ুয়া এক স্কুল ছা‌ত্রী‌কে ধর্ষণের অ‌ভি‌যো‌গে মে‌হেদী হাসান সো‌হেল না‌মের এক যুবক‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।

৪ জুলাই, বৃহস্প‌তিবার দুপু‌রে তা‌কে ‌গ্রেফতার ক‌রে আদাল‌তে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

পৌর সদরের ১০৭ নং বারইখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণিতে পড়ুয়া নির্যাতিত ওই ছাত্রীকে পুলিশ হেফাজতে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আ‌গে, ৩ জুলাই, বুধবার স্কুল ছুটির পরে বাড়িতে যাবার পথে পূর্ব পরিচিত ওই যুবক মোটর সাইকেলে করে তাকে ঘুরতে নিয়ে যায়। বিকেল থেকে রাত ৮ টা পর্যন্ত ঘুরে বাড়ি ফেরার পথে ভাষান্দল গ্রামের মাঝিবাড়ি নামক স্থানে একটি পরিত্যক্ত ঘরে ওই শিশু ছাত্রী‌কে নিয়ে ধর্ষণ করে সো‌হেল। প‌রে রাত ৯ টার দিকে ওই ছাত্রীকে তার বাড়ির সামনে নামিয়ে দিয়ে পালিয়ে যায় মে‌হেদী হাসান ওর‌ফে সো‌হেল।

নির্যা‌তিত শিক্ষার্থী বাড়িতে গিয়ে তার নানীকে ধর্ষণের ঘটনা জানালে বৃহস্পতিবার সকালে এসে বিষয়টি ওই স্কু‌লের প্রধান শিক্ষককে জানায়। প্রধান শিক্ষক মো. হারুন-অর রশিদ এ ঘটনা‌টি শুনে থানায় একটি ধর্ষণের অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগটি মামালা আকারে গ্রহণ করেন।

এ বিষয়ে জান‌তে চাই‌লে থানার ও‌সি (তদন্ত) মো. শাহজাহান আলী খান জানান, প্রধান শিক্ষকের এজহার পেয়ে মামলা রুজু করা হয়েছে এবং আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

বিবার্তা/রাজু/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত