মোস্তফা সরয়ার ফারুকী বিপদমুক্ত

| আপডেট :  ২৪ জানুয়ারি ২০২৪, ০৫:৩৫  | প্রকাশিত :  ২৪ জানুয়ারি ২০২৪, ০৫:৩৫


মোস্তফা সরয়ার ফারুকী বিপদমুক্ত

বিনোদন

বিনোদন ডেস্ক


চিকিৎসকের ভাষায় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী এখন বিপদমুক্ত। কিছু দিন বিশ্রামের পর পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন।

২৪ জানুয়ারি, বুধবার বিকালে তার স্ত্রী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা জানান, ফারুকীকে এখনও হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। সেখানে আরও এক দিন রাখার পর সাধারণ কেবিনে স্থানান্তর করা হবে। অথবা তার অবস্থা বুঝে বাসায়ও পাঠিয়ে দেওয়া হতে পারে।

এদিকে বুধবার (২৪ জানুয়ারি) বিকালে তিশা সোশ্যাল হ্যান্ডেল থেকে হাসপাতালে তোলা একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যায়, ফারুকীর হাত ধরে রয়েছেন তিনি। ছবির সঙ্গে অভিনেত্রী বললেন, ‘প্রতিটা মানুষের জীবনে মেঘ আসে, আবার চলেও যায়; শুধু একটু ধৈর্য্য ধরতে হয়। আপনাদের দোয়ায় মোস্তফা সরয়ার ফারুকী এখন বিপদমুক্ত। আলহামদুলিল্লাহ। কিছু দিন বিশ্রামের প্রয়োজন। তারপর আবারও সে কাজে ফিরবে ইনশাআল্লাহ।’

দু’দিন ধরে অনেকেই তিশার সঙ্গে যোগাযোগ করছেন, ফারুকীর খবর জানার জন্য। সবাইকে সাড়া দিতে না পারার জন্য দুঃখপ্রকাশও করেছেন অভিনেত্রী। সেই সঙ্গে এমন ভালোবাসা জন্য জানিয়েছেন ধন্যবাদ।

গত সোমবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় অসুস্থ হয়ে পড়েন মোস্তফা সরয়ার ফারুকী। এরপর মধ্যরাতে তাকে নেওয়া হয় হাসপাতালে। সেখানে পরীক্ষা শেষে জানা যায়, ব্রেন স্ট্রোক হয়েছে তার। তাই আইসিইউতে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

উল্লেখ্য, মোস্তফা সরয়ার ফারুকীর নির্মিত সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘পিঁপড়াবিদ্যা’, ‘ডুব’, ‘শনিবার বিকেল’ ইত্যাদি। এর বাইরে নাটকেও তিনি অনন্য হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

চরকি অ্যাপে মুক্তি পাওয়া তার শেষ সিনেমা ‘সামথিং লাইক এন অটোবায়োগ্রাফি’ দিয়েও প্রশংসা কুড়ান নির্মাতা। যেখানে তিনি এবার তুলে ধরেছেন নিজ ঘরেরই গল্প। যে গল্পে পর্দার নায়ক খোদ তিনি, নায়িকা তিশা আর কেন্দ্রে ছিলো তাদের সন্তান ইলহাম। এতে ফারুকী প্রথমবার হাজির হয়েছেন অভিনেতা হিসেবে।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত