যত বড় রাজনৈতিক দলই হোক না কেন অপরাধ যে করবে আইন তাকে শাস্তি দিবে

| আপডেট :  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০২:৩৩  | প্রকাশিত :  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০২:৩৩


যত বড় রাজনৈতিক দলই হোক না কেন অপরাধ যে করবে আইন তাকে শাস্তি দিবে

রাজনীতি

কুষ্টিয়া প্রতিনিধি


আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপির ভবিষ্যত কী হবে সেটা সময় বলে দেবে। বিএনপির দলটি সব সময় এ ধরনের কর্মকাণ্ডের সাথে জড়িত। গত ১৫ বছর আন্দোলনের নামে বাসে, ট্রেনে আগুন এবং ৪ হাজার মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। এমন অপরাধ করে বিশ্বে এ ধরনের সংগঠন বেশিদিন ধরে রাখতে পারেনি, আর কখনও পারবে না। যত বড় রাজনৈতিক দলই হোক না কেন, অপরাধ যে করবে আইন তাকে শাস্তি দিবে।

১৮ ফেব্রুয়ারি, রবিবার বেলা ১১টায় কুষ্টিয়া সরকারী কলেজে বই মেলা উদ্বোধন অনুষ্ঠানে  যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের তিনি এসব কথা বলেন।

হানিফ আরও বলেন, এ মুহূর্তে বিএনপির রাজনৈতিক নেতৃত্ব সংকটে ঘুরপাক খাচ্ছে। সন্ত্রাস, হত্যা, নাশকতা দিয়ে রাজনীতি করা যায় না।

তিনি বলেন, আদালত বা আইন তার নিজস্ব গতিতে চলে। বিএনপির নেতাকর্মীরা আদালতে জামিন চেয়েছেন, আদালত তাকে মুক্তি দিয়েছেন। জামিনে মুক্ত হওয়ার পর বিচার কার্য শেষ হয় না বা অপরাধ থেকে দায় মুক্ত হয়েছে সেটার ভাবার বিষয় নয়।

দ্রব্যমূল্য নিয়ে হানিফ বলেন, বাংলাদেশে দুই দলে বিভক্ত একটি হচ্ছে স্বাধীনতার পক্ষে আওয়ামী লীগ আর বিএনপি হচ্ছে স্বাধীনতার বিপক্ষে। আওয়ামী লীগ যত ভাল কাজ করুক না কেন বিএনপির চোখে সবগুলো খারাপ। বাংলাদেশে দ্রব্যমূল্য বৃদ্ধির বিষয়টি নতুন কিছু নয়। কিছু অসাধু ব্যবসায়ীরা সুযোগ পেলে নিত্যপণ্যের দাম বাড়িয়ে দেয়। সরকার দ্রব্যমূল্য বৃদ্ধি না হয় সেবিষয়ে কঠোরভাবে কাজ করে যাচ্ছে সরকার।

এসময় কুষ্টিয়া সরকারী কলেজের অধ্যক্ষ শিশির কুমার রায়সহ জেলা আওয়ামী লীগ ও নাগরিক কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিবার্তা/শরীফুল/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত