যশোরে আগুনে পোড়া মৃতদেহ উদ্ধার

| আপডেট :  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:২৭  | প্রকাশিত :  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:২৭


যশোরে আগুনে পোড়া মৃতদেহ উদ্ধার

সারাদেশ

যশোর প্রতিনিধি


যশোর শহরতলীর বালিয়াডাঙ্গা মানদিয়া জামে মসজিদের পেছন থেকে মহাসিন (৪২) নামে এক ব্যক্তির আগুনে পোড়া মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

৯ ফেব্রুয়ারি, শুক্রবার সকালে স্থানীয়রা মৃতদেহটি দেখতে পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে।

মহাসিন নুরপুর গ্রামের মছি মণ্ডলের ছেলে। তিনি সুদের ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা। এর আগে গতকাল বৃহস্পতিবার দুপুর থেকেই নিখোঁজ ছিলেন মহাসিন।

চাঁনপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আমিনুল ইসলাম জানান, সকাল সাড়ে ৮টার দিকে ৯৯৯ থেকে খবর পাই একটি মরদেহ পড়ে আছে। মরদেহের মুখমণ্ডল পেট্রোল দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।

যশোর কোতোয়ালি থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শফিকুল আলম চৌধুরী জানান, ধারণা করা হচ্ছে অজ্ঞাত এই ব্যক্তিকে এখানে এনে তার শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আলামত নষ্ট করার জন্য মুখমণ্ডল পেট্রোল দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন জানান, সকালে ফতেপুর আদর্শপাড়ার একটি মসজিদের পাশে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ দেখতে পান স্থানীয়রা। মরদেহের মুখসহ শরীরের অর্ধেক অংশ পুড়িয়ে দেওয়া হয়েছিল। পরে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করে। পরে মরদেহের ফিঙ্গার প্রিন্ট যাচাই-বাছাই করে পরিচয় শনাক্ত করা হয়।

তিনি আরও বলেন, এ বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। মৃতদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিবার্তা/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত