যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় পরিবহন শ্রমিকের মৃত্যু

| আপডেট :  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৩২  | প্রকাশিত :  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৩২


যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় পরিবহন শ্রমিকের মৃত্যু

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় মোহাম্মদ রাকিবুল হাসান নাসির (৫০) নামের এক পরিবহন শ্রমিক নিহত হয়েছেন। তিনি বনফুল পরিবহনের কাউন্টার ম্যানেজার ছিলেন।

২১ ফেব্রুয়ারি, বুধবার বিকেল চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে পাঁচটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার সহকর্মী মোঃ সুমন মিয়া জানান, আজ বিকেলে যাত্রাবাড়ী নড়াইল কাউন্টারের সামনে সে দাঁড়ানো অবস্থায় সেতু ডিলাক্স পরিবহন ও বনফুল পরিবহনের মাঝে পড়ে দুই বাসের চাপায় পরে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত বলে জানান।

তিনি আরও বলেন, তার পিতার নাম জানা নাই, তার গ্রামের বাড়ি বরিশাল জেলায়। বর্তমানে যাত্রাবাড়ীর শনি আখড়ায় একটি ভাড়া বাসায় থাকত সে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় এক পরিবহন শ্রমিক মারা যান। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল জরুরি বিভাগ রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানা অবগত আছেন।

বিবার্তা/বুলবুল/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত