যাত্রাবাড়ীতে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে কিশোরগ্যাংয়ের সংঘর্ষ, কিশোর খুন

| আপডেট :  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫৮  | প্রকাশিত :  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫৮


যাত্রাবাড়ীতে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে কিশোরগ্যাংয়ের সংঘর্ষ, কিশোর খুন

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে রাজধানীর যাত্রাবাড়ী কুতুখালী এলাকায় কিশোরগ্যাংয়ের দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে ধারাল অস্ত্রের আগাতে জামাল (১৮) নামে এক তরুণ খুন হয়েছেন। এ ঘটনায় আমির (১৭) নামে আরেক কিশোর গুরুতর আহত হয়েছেন।

৭ ফেব্রুয়ারি, বুধবার রাত সাড়ে ৮টার দিকে যাত্রাবাড়ী থানাধীন কুতুবখালী উচ্চ বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। এতে গুরুত্ব আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে জামালকে রাত ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত জামাল যাত্রাবাড়ীর শেখদি এলাকায় বসবাস করেন। তিনি শেখদি চাঁদনী মাঠ এলাকায় একটি ওয়েল্ডিং কারখানায় কাজ করতেন।

জামালকে হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু আসাদুল্লাহ জানান, তারা কুতুবখালী উচ্চ বিদ্যালয়ের সামনে বসে আড্ডা দিচ্ছিল। তখন একই এলাকার সিফাত নামে এক কিশোর এসে জামালকে ডেকে একটু দূরে নিয়ে যায়। সেখানে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে সিফাত, ফারদিন, শিমুল, আরাফাত, ইমনসহ ৮-১০ জন মিলে জামালকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরবর্তীতে তারাও সেখানে গিয়ে জড়ো হলে দুই গ্রুপের মধ্যে ব্যাপক মারামারি হয়।

অন্যদিকে গুরুতর আহত আমিরকে হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু মানিক ও জাহিদ হাসান জানায়, তারা দুই গ্রুপের সবাই একই এলাকায় থাকে। গত পরশু তাদের মধ্যে সিনিয়র জুনিয়র নিয়ে কথা কাটাকাটির ঘটনা ঘটে। পরবর্তীতে তারা নিজেরাই ঐদিন এই ঘটনার মীমাংসা করে ফেলে। সেই ঘটনার জের ধরে আজ রাতে দুই গ্রুপের আবার মারামারি লাগে। এতে ধারালো অস্ত্রের আঘাতে এই হতাহতের ঘটনা ঘটে। আমিরকে ঢামেকে ভর্তি করা হয়েছে।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া সময় সংবাদকে জানান, জামালের পিঠে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। জরুরি বিভাগে আনার পরপরই চিকিৎসক তাকে পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। আর আহত আমিরের পিঠের দু-তিন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক। এছাড়া দুপক্ষের আরও দু-তিন জন সামান্য আহত হয়েছে। এ ঘটনায় দুপক্ষের চারজনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত