যুবদল নেতা হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার

| আপডেট :  ১৪ জুলাই ২০২২, ০৪:৩২  | প্রকাশিত :  ১৪ জুলাই ২০২২, ০৪:৩২

যশোরে যুবদল নেতা বদিউজ্জামান ধনি হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার হয়েছেন। এদের মধ্যে দুজনকে পুলিশ ও একজনকে র‌্যাব গ্রেপ্তার করে। পুলিশের হাতে গ্রেপ্তারকৃতরা হলেন- রায়হান (২৫) ও ইছা মীর (২০)। র‌্যাবের হাতে গ্রেপ্তারকৃত অপর আসামি আলামিন (২৮)। তারা প্রত্যেকেই মামলার এজাহারনামীয় আসামি।

আজ বৃহস্পতিবার দুপুরে যশোর পুলিশ সুপারের সভাকক্ষে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশের হাতে দুই আসামি আটকের তথ্য জানান পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। গ্রেপ্তারকৃত আসামিদের স্বীকারোক্তির ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি গাছি দা, একটি চাইনিজ কুড়াল ও একটি বার্মিজ চাকু উদ্ধার করেছে। পুলিশ হত্যার রহস্য উন্মোচন করেছে বলে জানানো হয়।

অপরদিকে একই রাতে র‌্যাব মামলার আরেক আসামি আলামিনকে যশোর শহরের বেজপাড়া থেকে গ্রেপ্তার করে। তাকে কোতয়ালী পুলিশে সোপর্দ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে যশোর র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার জানান, গতকাল বুধবার দিবাগত রাতে যশোর শহরের টিবি ক্লিনিক পাড়া ও খুলনার দিঘলিয়া বারাকপুর এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামি রায়হান ও এজাহারনামীয় ৭ নম্বর আসামি ইছা মীরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী শংকরপুর চোপদারপাড়া ভাঙ্গারী পট্টি মসজিদের পুকুর থেকে হত্যার কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করে পুলিশ।

হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে তিনি জানান, যুবদল নেতা ধনি ও বর্তমান ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি পদপ্রার্থী আসামি শামীম আহম্মেদ মানুয়ার মধ্যে দীর্ঘদিনের দলীয় কোন্দল ছিল। মানুয়ার জামাতা ইয়াসিন আরাফাতের হত্যাকাণ্ড এবং এলাকায় বিএনপির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে বদিউজ্জামান ধনিকে হত্যা করা হয়েছে বলে জানা গেছে।

গ্রেপ্তারকৃত আসামি রায়হানের বিরুদ্ধে অস্ত্র, মাদক, চাঁদাবাজী মামলাসহ ৪টি মামলা বিচারাধীন আছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত