যুবলীগ নেতার নেতৃত্বে বৃদ্ধকে পাশবিক নির্যাতন

| আপডেট :  ০৩ জুলাই ২০২২, ১০:৩৪  | প্রকাশিত :  ০৩ জুলাই ২০২২, ১০:৩৪

নোয়াখালীর সুবর্ণচরে শেখ নাসির উদ্দিন মাইজভাণ্ডারি নামে এক বৃদ্ধকে পাশবিক নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের থানারহাট সংলগ্ন আমানতগঞ্জে এ ঘটনা ঘটে।

ভিকটিমের পরিবারের দাবি, চরওয়াপদা ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহনেওয়াজের নেতৃত্বে সন্ত্রাসীরা শেখ নাসির উদ্দিনকে পাশবিক নির্যাতন করেছে। আর এ ঘটনায় ইন্ধন দিয়েছেন একই ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মান্নান ভূঞা।

নাসির উদ্দিনের ছেলে ইউপি সদস্য মো. রিপন যুগান্তরকে জানান, শনিবার রাতে থানারহাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন তার বাবা। পথে আমানতগঞ্জের দক্ষিণ পাশে জাহের মেম্বারের পুরাতন বাড়িসংলগ্ন জায়গায় যুবলীগ নেতা শাহনেওয়াজের নেতৃত্বে দুর্বৃত্তরা তার বাবার পথ রোধ করে। এ সময় তারা তার বাবার মুখ বেঁধে পাশের জঙ্গলে নিয়ে মারধর করে। একপর্যায়ে তার বাবার পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে দেওয়া হয়। বাবা জ্ঞান হারিয়ে ফেললে দুর্বৃত্তরা চলে যায়। রোববার ভোরে স্থানীয়রা তার বাবাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

ঘটনার পর থেকে যুবলীগ নেতা শাহনেওয়াজ পলাতক রয়েছেন। তার ব্যবহৃত মোবাইল নাম্বারটিও বন্ধ রয়েছে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান ভূঞা দাবি করেন, ঘটনার সঙ্গে তিনি কোনোভাবেই জড়িত নন।

চরজব্বার থানার ওসি দেবপ্রিয় দাশ জানান, বিষয়টি তিনি লোকমুখে শুনেছেন। তদন্ত করার জন্য একজন এসআইকে দায়িত্ব দেওয়া হয়েছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, জেনারেল সার্জন ডা. ফজলুর রহমান মানিকের নেতৃত্বে অস্ত্রোপচার করে টর্চলাইটটি বের করা হয়েছে। রোগী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত