রাজধানীতে বাথরুম থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

| আপডেট :  ০২ এপ্রিল ২০২৪, ১০:৩৩  | প্রকাশিত :  ০২ এপ্রিল ২০২৪, ১০:৩৩


রাজধানীতে বাথরুম থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর কাঠালবাগান ফ্রি স্কুল স্ট্রিট ৭৭নং একটি বাসার বাথরুম থেকে অভি বৈদ্য (১৯) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বছর তার এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। সে হামদার্দ বিশ্ববিদ্যালয়ের ইন্টারমেডিয়েট দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।

২ এপ্রিল, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

অভির পিতার নাম মনোতোষ বৈদ্য। তাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার ভূতের বাড়ি গ্রামে।

অভির খালাতো ভাই তমাল মল্লিক বলেন, অভি আমার খালাতো ভাই, সে আমাদের বাসায় বেড়াতে এসেছে। বিকেলের দিকে এসে বাথরুমে গোসল করতে ঢুকে কিন্তু দীর্ঘ সময় পার হলেও বের হয়নি। পরে তাকে অনেক ডাকাডাকি করি। কিন্তু সে কোনোভাবেই দরজা না খোলায় দরজা ভেঙে দেখি সে উলঙ্গ অবস্থায় অচেতন হয়ে ফ্লোরে পড়ে আছে।

তিনি বলেন, পরে তাকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক জানায় আমার ভাই আর বেঁচে নেই।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি কলাবাগান থানাকে জানিয়েছি।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত