রাজবাড়ীতে ১০ দিনের ব্যবধানে ৫ টি হত্যাকাণ্ড, গ্রেফতার ৪

| আপডেট :  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০০  | প্রকাশিত :  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০০


রাজবাড়ীতে ১০ দিনের ব্যবধানে ৫ টি হত্যাকাণ্ড, গ্রেফতার ৪

রাজবাড়ী প্রতিনিধি


সম্প্রতি রাজবাড়িতে মাত্র ১০ দিনের ব্যবধানে নারী ও শিশুসহ পৃথক ৫ টি হত্যাকাণ্ডের ঘটনা  ঘটেছে।

এসব হত্যাকাণ্ডের সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

২৫ সেপ্টেম্বর, বুধবার বেলা ১২ টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এসব হত্যাকাণ্ড নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোছা: শামিমা পারভীন বলেন, গত ১৪ সেপ্টেম্বর থেকে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত রাজবাড়ী জেলার বিভিন্ন স্থানে পৃথক পৃথক ঘটনায় ৫ জনকে হত্যা করা হয়েছে।

এসব হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অপরাধে চারজনকে গ্রেফতার করা হয়েছে।তবে গত মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাজবাড়ী সদর উপজেলার ভবদিয়াতে শিশু মিনহাজুল (১২) হত্যার সাথে জড়িত কাউকে এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি। এ মামলার আসামিদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এর আগে গত (১৪ সেপ্টেম্বর) পাংশা উপজেলায় গৃহবধূ চামেলীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী রতন খানকে গ্রেফতার করা হয়েছে। তিনি হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

গত (২১ সেপ্টেম্বর) কালুখালী উপজেলার রতনদিয়াতে নাজমুল শেখকে (৩২) বৈদ্যুতিক ট্রান্সফরমার ছুরির দায়ে পিটিয়ে হত্যা করার অভিযোগ ওঠে। এ ঘটনায় নিহতের স্ত্রীর মামলার প্রেক্ষিতে সালাম দরি নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

২২ সেপ্টেম্বর, সন্ধ্যা ৬টার দিকে গোয়ালন্দ উপজেলার ছোট ভালকা ইউনিয়নের কাটাখালি এলাকায় সুশীল সরকার (৫৭) নামে এক চরমপন্থি দলের সদস্যকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় জনি নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

পর দিনই (২৩ সেপ্টেম্বর) সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মাটি পাড়া গ্রামে গৃহবধূ বন্যা খাতুন (৩০) কে শ্বাসরোধ করে হত্যা করেন স্বামী। এ ঘটনায় বন্যার স্বামী রশিদ শেখ (৩২) কে গ্রেফতার করা হয়েছে। তিনি হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছেন।

বিবার্তা/মিঠুন/জেএইচ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত