রাজশাহীতে উদ্বোধন হলো ল্যাবরেটরী ডে সেলিব্রেশন

| আপডেট :  ২৪ জানুয়ারি ২০২৪, ০৮:২২  | প্রকাশিত :  ২৪ জানুয়ারি ২০২৪, ০৮:২২


রাজশাহীতে উদ্বোধন হলো ল্যাবরেটরী ডে সেলিব্রেশন

সারাদেশ

রাজশাহী প্রতিনিধি


জমকালো আয়োজনে এবারো উদ্বোধন হলো ল্যাবরেটরী ডে সেলিব্রেশন। রাজশাহীর গভ. ল্যাবরেটরি হাইস্কুলের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘ওল্ড ল্যাবরেটরী সোসাইটির’ উদ্যোগে এটি আয়োজিত হয়।

২৪ জানুয়ারি, বুধবার সকালে প্রধান অতিথি থেকে ল্যাবরেটরী ডে সেলিব্রেশন উদ্বোধন করেন রাজশাহীর জেলা প্রশাসক শামীম আহমেদ।

ল্যাবরেটরী ডে উদ্বোধন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে বর্তমান ও সাবেক শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‌্যালিটি গভ. ল্যাবরেটরী হাইস্কুলের মধ্য থেকে শুরু হয়ে নগরীর সিএনবি মোড় দিয়ে পুনরায় গভ. ল্যাবরেটরী স্কুলে গিয়ে শেষ হয়।

অন্য বছরের ন্যায় এবারো ল্যাবরেটরী ডে সেলিব্রেশন উপলক্ষ্যে চারদিন ব্যাপী পিঠা মেলার আয়োজন করা হয়েছে। সাথে থাকছে চারদিন ব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্রাঙ্কন, বিতর্ক, অলেম্পিয়াড প্রতিযোগিতা।

এবার পিঠা মেলায় থাকছে ৭২ টি বিভিন্ন ধরনের স্টল। মূলত পিঠা উৎসবকে কেন্দ্র করে এ মেলার আয়োজন করা হলেও এবার বিভিন্ন ধরনের পণ্য দিয়ে সাজানো হয়েছে মেলার স্টল। অন্যান্য বছরের ন্যায় এবার মেলা হবে অনেকটাই জমকালো আয়োজনে। মেলার স্পন্সার হিসেবে রয়েছে রাজশাহীর স্বনামধন্য ডেভেলপার প্রতিষ্ঠান আল-আকসা প্রাইভেট লিমিটেড। ইতোমধ্যে মেলার যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রতিদিন বিকেল থেকে রাত পর্যন্ত দর্শনার্থীদের জন্য মেলার স্টল খোলা থাকবে।

এসময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসি গোলাম সাব্বির সাত্তারের সভাপতিত্বে উদ্‌বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ল্যাবরেটরী স্কুলের প্রধান শিক্ষক শাহনাজ বেগম, আল-আকসা প্রাইভেট লিমিটেডের ব্যবস্থা পরিচালক মিজানুর রহমান কাজিসহ স্কুলের শিক্ষক ও সাবেক শিক্ষার্থীরা।

বিবার্তা/মোস্তাফিজ/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত