রাজশাহীতে চোলাই মদ উদ্ধার, গ্রেফতার ২

| আপডেট :  ০১ এপ্রিল ২০২৪, ০৭:২৩  | প্রকাশিত :  ০১ এপ্রিল ২০২৪, ০৭:২৩


রাজশাহীতে চোলাই মদ উদ্ধার, গ্রেফতার ২

সারাদেশ

রাজশাহী প্রতিনিধি


রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার মিয়াপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৫৬০ লিটার চোলাই মদসহ দুইজনকে গ্রেফতার করেছে আরএমপির ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা কাশিয়াডাঙ্গা থানার মিয়াপুর এলাকার মারতিন বিশ্বাসের ছেলে মুকুল বিশ্বাস (৪০) ও রখু বিশ্বাসের ছেলে সামিএল বিশ্বাস (৫০)।

ঘটনা সূত্রে জানা যায়, রবিবার (৩১ মার্চ) রাত ৯টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি. ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই আ. করিম তালুকদার ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল।

এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার মিয়াপুর এলাকায় মুকুল বিশ্বাস তার বাড়িতে বিপুল পরিমাণ চোলাই মদ মজুত রেখে বিক্রি করছে।

এ সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ওই টিম রাত সাড়ে ৯টার দিকে কাশিয়াডাঙ্গা থানার মিয়াপুর এলাকায় মুকুল বিশ্বাসের বাড়িতে অভিযান করে ৫৬০ লিটার চোলাই মদসহ আসামি মুকুল ও সামিএলকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপির কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত