রাজশাহীতে পুলিশের অভিযানে ৩০০ পিস ট্যাপেন্টাডলসহ গ্রেফতার ১

| আপডেট :  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১০:১২  | প্রকাশিত :  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১০:১২


রাজশাহীতে পুলিশের অভিযানে ৩০০ পিস ট্যাপেন্টাডলসহ গ্রেফতার ১

সারাদেশ

রাজশাহী প্রতিনিধি


রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৩০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ফরহাদ কবির (৩৩) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত ফরহাদ কবির রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম চারখুটার মোড়ের মো. ফিরোজ কবিরের ছেলে। তার বর্তমান ঠিকানা একই থানার সায়েরগাছা গ্রাম।

ঘটনা সূত্রে জানা গেছে, গতকাল ৫ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি. ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো. রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা. আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই সালেকুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলেন। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম পশ্চিমপাড়া সরকার বাড়ি মোড়ে এক ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত পৌনে ১০টায় চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম পশ্চিমপাড়া সরকার বাড়ি মোড়ে অভিযান পরিচালনা করে ৩০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আসামি ফরহাদ কবিরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি’র চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিবার্তা/রানা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত