রাজশাহীতে পুলিশের গাড়িতে শিক্ষার্থীদের হামলা, তিন পুলিশসহ আহত ৮

| আপডেট :  ১৮ জুলাই ২০২৪, ০৫:০২  | প্রকাশিত :  ১৮ জুলাই ২০২৪, ০৫:০২


রাজশাহীতে পুলিশের গাড়িতে শিক্ষার্থীদের হামলা, তিন পুলিশসহ আহত ৮

রাজশাহী প্রতিনিধি


রাজশাহী নগরীর কাদিরগঞ্জ এলাকায় মহিলা কলেজের সামনে পুলিশের গাড়ির ওপর হামলা চালিয়ে ভাঙচুর চালিয়েছে আন্দোলনকারী শিক্ষার্থীরা। এসময় পুলিশের গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ছোঁড়া হয়। পুলিশের গাড়ি থেকে নেমে ড্রাইভার নিজের পান রক্ষা করে। পরে পুলিশ শিক্ষার্থীদের ধাওয়া দিয়ে রাবার বুলেট ও টিয়ার শেল ছুঁড়ে। এ ঘটনায় তিন পুলিশসহ আটজন আহত হন। আহতদের মধ্যে পাঁচজন আন্দোলনকারী শিক্ষার্থী।

বোয়ালিয়া থানার ওসি হুমায়ন কবীর জানান, ১৮ জুলাই, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে রাজশাহীর নিউ মার্কেট থেকে বিক্ষোভ মিছিল বের করেন আন্দোলনকারী শিক্ষার্থীরা। লাঠিসোঁটা নিয়ে মিছিলে তারা অংশ নেয়। মিছিল নিয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মহিলা কলেজের সামনে পুলিশের গাড়িতে হামলা করে। তারা পুলিশকে লক্ষ করে ইটপাটকেল ছুড়ে। এতে তিন পুলিশ আহত হন। পরে পুলিশ গিয়ে তাদের ধাওয়া দেয়। প্রায় ১০ মিনিট ধাওয়া পাল্টা ধাওয়া চলে। এসময় পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ার সেল ছুড়ে শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করে।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী সাহেববাজার জিরোপয়েন্টে কোটা সংস্কারের নামে আন্দোলনকারীদের সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। এ সময় ৮/১০টি হাত বোমার বিস্ফোরণ ঘটানো হয়। সংঘর্ষে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুম মনির সবুজসহ অন্তত পাঁচজন আহত হন।

বিবার্তা/মোস্তাফিজুর/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত