রাজশাহীতে সাজাপ্রাপ্ত মাদক মামলার আসামি গ্রেফতার

| আপডেট :  ১০ মে ২০২৪, ০৯:২৪  | প্রকাশিত :  ১০ মে ২০২৪, ০৯:২৪


রাজশাহীতে সাজাপ্রাপ্ত মাদক মামলার আসামি গ্রেফতার

সারাদেশ

রাজশাহী প্রতিনিধি


রাজশাহীর মতিহার থানার কাজলা সইটের মোড় বউ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মাদক মামলার এক বছর কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ডপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি আবুল কালাম আজাদ রাজশাহী মহানগরীর মতিহার থানার কাজলা সইটের মোড় বউ বাজার এলাকার মৃত নবীর উদ্দিনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি আবুল কালাম আজাদের বিরুদ্ধে আরএমপি’র মতিহার থানায় মাদক মামলায় এক বছর কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানা মুলতবি ছিল।

আসামিকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ।

বৃহস্পতিবার (৯ মে) রাতে তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি আবুল কালাম আজাদ তার বাড়িতে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মোবারক পারভেজের নেতৃত্বে এসআই আব্দুর রউফ ও তার টিম ৯ মে দিবাগত রাত আড়াইটার দিকে অভিযান পরিচালনা করে আসামি আবুল কালাম আজাদকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, আরএমপি’র এসআই নাফিজুর রহমান গত ১৫ সেপ্টেম্বর রাত সাড়ে ৭টার দিকে মতিহার থানার অক্টোয়ের মোড় থেকে আসামি আবুল কালাম আজাদকে ১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন।

এসআই নাফিজুর রহমান আসামি আবুল কালাম আজাদের বিরুদ্ধে এজাহার দায়ের করলে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শেষে মতিহার থানার এসআই রেজাউল করিম আসামি আবুল কালাম আজাদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে চার্জশিট দাখিল করেন। বিজ্ঞ আদালত বিচার শেষে এক রায়ে আসামি আবুল কালাম আজাদকে এ সাজা প্রদান করেন।

বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত