রাজশাহীতে ১১২ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

| আপডেট :  ০৩ আগস্ট ২০২৪, ১১:২৭  | প্রকাশিত :  ০৩ আগস্ট ২০২৪, ১১:২৭


রাজশাহীতে ১১২ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

সারাদেশ

রাজশাহী প্রতিনিধি


রাজশাহীর গোদাগাড়ীতে ১১২ কেজি গাঁজা-সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

৩ আগস্ট, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে গোদাগাড়ী থানাধীন ফুলবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- গোদাগাড়ী থানাধীন ফুলবাড়ি এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে মোশারফ হোসেন (৩৮) ও কুমিল্লার মুরাদনগর থানাধীন ঘোড়াশাল এলাকার আব্দুল মালেকের ছেলে মো. শরিফ (২৭)।

শনিবার সন্ধ্যায় র‍্যাব-৫ এর পাঠানো একটি প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়। র‍্যাব জানায়, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে যে, সংঘবদ্ধ মাদক চক্রের সদস্য কুমিল্লা জেলা হতে কাকনহাট হয়ে একটি বড় কাভার্ড ভ্যানের আড়ালে অবৈধ মাদকদ্রব্য গাঁজার একটি বড় চালান নিয়ে রাজশাহীর দিকে আসছে।

পরবর্তীতে র‌্যাবের অভিযানিক দল উক্ত আসামীর গতিবিধি পর্যবেক্ষণ করে। একপর্যায়ে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন কদমশহর মোড়ে পৌঁছে পাঁকা রাস্তার উপর চেকপোস্ট পরিচালনা করে একজন আসামিকে গ্রেফতার করে এবং একটি কাভার্ড ভ্যান জব্দ করে।

পরবর্তীতে কাভার্ড ভ্যান তল্লাশি করে মাদকের সন্ধান না পেলে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানায় তার অপর সহযোগী মূলহোতা ১নং আসামি মোশাররফ হোসেনের বসতবাড়িতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা আনলোড করে রেখে কুমিল্লায় চলে যাচ্ছিল।

তার দেওয়া তথ্যমতে মোশাররফের বসতবাড়িতে পৌঁছে তাকে আটক করা হয় এবং প্লাস্টিকের বস্তার ভিতর হতে ১১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‍্যাব আরও জানায়, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ মাদক চক্রের সদস্য।

এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে।

বিবার্তা/মোস্তাফিজুর/রোমেল

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত