রাজশাহীর বাঘায় অটো ভ্যানে শাড়ি আটকে নারীর মৃত্যু

| আপডেট :  ৩১ জানুয়ারি ২০২৪, ০৯:১২  | প্রকাশিত :  ৩১ জানুয়ারি ২০২৪, ০৯:১২


রাজশাহীর বাঘায় অটো ভ্যানে শাড়ি আটকে নারীর মৃত্যু

রাজশাহী প্রতিনিধি


রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ থেকে ওয়ার্ডে নেওয়ার পথে মারা গেছেন আটো ভ্যানের চাকার সঙ্গে শাড়ি প্যাঁচিয়ে আহত ৮৫ বছর বয়সি নারি রাজিয়া বেওয়া।

৩১ জানুয়ারি, বুধবার বিকাল ৪ টায় তিনি মারা যান। রাজিয়া বেওয়া বাঘা উপজেলার বাজুবাঘা ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মৃত মহিন আলীর স্ত্রী।

মরদেহের কাছে থাকা, উপজেলার বাজু বাঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ফিরোজ আহমেদ রঞ্জু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার দুপুর ২টার দিকে বাঘা-লালপুর মহাসড়কের বাজুবাঘা ইউনিয়ন পরিষদের সামনে আহন হন। পরে তাকে রামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখান থেকে ৮নম্বর ওয়ার্ডে নেওয়ার পথে তিনি মারা যান।

পারিবারিক ও স্থানীয়দের বরাত দিয়ে এ্যাডভোটে ফিরোজ আহমেদ রঞ্জু জানান, বাজার করার উদ্দেশ্যে আটো ভ্যানে চন্ডিপুর বাজারে যাচ্ছিলেন তিনি। পথিমধ্যে বাঘা-লালপুর মহা সড়কের বাজুবাঘা ইউনিয়ন পরিষদের সামনে আটো ভ্যানের চাকায় গলার সঙ্গে শাড়ি পেঁচিয়ে ভ্যান থেকে পড়ে গুরুতর আহত হন।

রাজিয়া বেগমের মেয়ে সাজেদা বেগম জানান, র্দুঘটনার পর বমি করছিল ও কান দিয়ে রক্ত ঝরছিল। প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখান থেকে রামেক হাসপাতালে নেওয়া হয়েছিল।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, মুঠোফোনে চন্ডিপুর এলাকায় দুর্ঘটনার খবরটি জানিয়েছিল। অভিযোগ দিলে ব্যবস্থা নিবেন।

অপরদিকে জিডিমূলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান, রাজপাড়া থানার পরিদর্শক (তদন্ত) বদিউজ্জামান।

বিবার্তা/মোস্তাফিজ/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত