রাজশাহী বাঘায় আলিফ ট্রেডার্সে ভয়াবহ অগ্নিকাণ্ড, আহত ৮

| আপডেট :  ০৬ এপ্রিল ২০২৪, ০১:৩০  | প্রকাশিত :  ০৬ এপ্রিল ২০২৪, ০১:৩০


রাজশাহী বাঘায় আলিফ ট্রেডার্সে ভয়াবহ অগ্নিকাণ্ড, আহত ৮

সারাদেশ

রাজশাহী প্রতিনিধি


রাজশাহীর বাঘা উপজেলার তেপুকুরিয়া গ্রামে আলিফ ট্রেডার্সে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শুক্রবার (৫ এপ্রিল) দুপুর ৩টায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিসের ৩টা স্টেসনের সদস্যরা সাড়ে ৩টা থেকে রাত সোয়া ৭টা পর্যন্ত চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। আগুন নিভাতে গিয়ে আগুনের তাপে অসুস্থ হয়ে পড়েন প্রতিষ্ঠানটির পার্টনার মুনসুর রহমান (৩৫), ইনছার আলী (৫০), ইয়াজুল ইসলাম (৩৭), আয়ুব আলী (৩৪), রেজাউল করিম (৩৬), আমিরুল ইসলাম (১৯) ও সবুজ রানা (২২) সহ আরো অনেকে। এদের মধ্যে ৭ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা দেয়া হয়েছে বলে নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক হুমাইয়া জেরিন। তবে তাৎক্ষণিক ক্ষতির পরিমান জানা যায়নি।

এদিকে অগ্নিকাণ্ডের ঘটনার পর প্রতিষ্ঠানটির মালিক ইনছার আলী মানসিক ভারসাম্য হারিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন।

স্থানীয় পিনজুরুল ইসলাম জানান, তাকেও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

তিনি জানান, প্রায় ১ বিঘা জমির উপর নির্মিত প্রতিষ্ঠানে প্লাস্টিকের ক্যারেট, বস্তা, কাগজ, ক্যারেটের কুচা ও ক্যারেট ভাঙা মেশিনসহ কোটি কোটি টাকার মালামাল ছিল। আগুনে যার সব কিছুই শেষ হয়ে গেছে সব মিলে প্রায় ১৫ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন পার্টনার মুনসুর আলী।

বাঘা উপজেলা সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিস কার্যালয়ের স্টেশন অফিসার মিজানুর রহমান জানান, সাড়ে ৩টা থেকে বাঘা, চারঘাট ও পুঠিয়া ফায়ার সার্ভিসের সদস্য মিলে আগুন নিয়ন্ত্রণের কাজ করেছেন। বিদ্যুৎতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে জানান তিনি।

উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে আমিসহ উপজেলা চেয়ারম্যান অ্যাড. লায়েব উদ্দিন লাভলুও সেখানে গিয়েছিলাম।

বিবার্তা/রানা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত