রাফীকে ‘কাজের প্রস্তাব’ দেয়া মিথ্যা দাবি করলেন দেব

| আপডেট :  ০৮ জুলাই ২০২৪, ০৯:১৬  | প্রকাশিত :  ০৮ জুলাই ২০২৪, ০৯:১৬


রাফীকে ‘কাজের প্রস্তাব’ দেয়া মিথ্যা দাবি করলেন দেব

বিনোদন ডেস্ক


ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমা ব্যাপক সাড়া ফেলে। দেশ পেরিয়ে বিদেশের মাটিতেও হুমড়ি খেয়ে সিনেমাটি দেখছেন দর্শকরা। সেই ধারাবাহিকতায় গত ৫ জুলাই সিনেমাটি মুক্তি পায় পার্শ্ববর্তী দেশ ভারতে।

রায়হান রাফী পরিচালত ‘তুফান’র ব্যাপক এই সাফল্যের পর শোনা যাচ্ছে, এই নির্মাতার পরবর্তী সিনেমায় কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন ওপার বাংলার সুপারস্টার। এ জন্য তালিকায় রয়েছেন টালিউড তারকা চিত্রনায়ক জিৎ ও দেব।

এ ব্যাপারে যদিও এখন পর্যন্ত কিছু স্পষ্ট করেননি ‘দহন’ খ্যাত নির্মাতা রাফী। শুধু এতটুকু জানিয়েছেন―তুফান’র পর কিছু কাজের প্রস্তাব পেয়েছেন। যেখানে টালিউডের দু’জন তারকার নাম রয়েছে। তাদের এখনো ‘হ্যাঁ’ বা ‘না’ কিছুই বলেননি। এ নিয়ে বসাও হয়নি। তবে গল্পের জন্য যাকে প্রয়োজন, তাকেই নেবেন এ পরিচালক।

রাফীর এই মন্তব্যের অংশ ধরেই সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে দাবি করা হচ্ছে, টালিউড তারকা দু’জন হচ্ছেন জিৎ ও দেব। তারা  ‍দু’জনই এই পরিচালকের সঙ্গে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন। তবে কাউকে নিশ্চিত করেননি নির্মাতা।

এদিকে বিষয়টি দৃষ্টি এড়ায়নি টালিউড তারকা দেবের। তিনি স্পষ্টভাবেই জানিয়েছেন, রাফীকে কোনো ধরনের কাজের প্রস্তাব দেননি। আর এই পুরো বিষয়টি কেবলই গুজব। রোববার (৭ জুলাই) ফেসবুক ভেরিফায়েড পেজের স্টোরিতে এক পোস্টে রাফীর মন্তব্য উল্লেখ করে দেব লিখেছেন, ‘বিষয়টি সত্য নয়। তবে শুভকামনা রইল তার জন্য।’

অবশ্য জিৎ-দেবকে নিয়ে বিভিন্ন ধরনের গুঞ্জন ছড়ানোকে মোটেও ভালোভাবে দেখছেন না রাফী। তিনি এ ব্যাপারে জানিয়েছেন, কেউ যেন গুজবে কান না দেয়। পরবর্তী কাজের ব্যাপারে শিগগিরই ঘোষণা দেবেন। এর আগ পর্যন্ত সবাই যেন ‘তুফান’ উপভোগ করেন।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত