রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

| আপডেট :  ১৫ জুলাই ২০২৪, ০৭:১৬  | প্রকাশিত :  ১৫ জুলাই ২০২৪, ০৭:১৬


রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি


ঝিনাইদহের কোটচাঁদপুরে নামাজ পড়ে রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় ফারুক হোসেন (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

১৫ জুলাই, সোমবার সকালে রাজধানীর নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত ফারুক হোসেন কোটচাঁদপুর পৌর শহরের গাবতলা পাড়ার মৃত ডা. ইউসুফ আলীর ছেলে ও উপজেলা কাঠ ব্যবসায়ী সমিতির ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন।
পারিবার সূত্রে জানা যায়, রবিবার রাত ৯ টার দিকে তিনি কোটচাঁদপুর মেইন বাসস্ট্যান্ড মসজিদে এশার নামাজ আদায় করে সড়ক পার হচ্ছিলেন। সে সময় একটি দ্রুত গতির মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি সড়কের উপর ছিটকে পড়ে মাথায় গুরতর আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে তার অবস্থার অবন হলে রাতেই তাকে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়।

তিনি স্ত্রী, দুই পুত্র ও চার কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার বাদ আসর মরহুমের নামাজের জানাযা শেষে কোটচাঁদপুর পৌর কবর স্থানে তাকে দাফন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সহ সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, উপজেলা বিএনপির সভাপতি আঃ রাজ্জাক, পৌর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র সালাহউদ্দিন বুলবুল সিডল, সাবেক মেয়র জাহিদ হোসেন সহ বিভিন্ন শ্রেণী পেশার ধর্ম প্রাণ মুসল্লীরা।

বিবার্তা/রায়হান/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত