রুমায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেলো পর্যটকের

| আপডেট :  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৩২  | প্রকাশিত :  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৩২


রুমায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেলো পর্যটকের

বান্দরবান প্রতিনিধি


বান্দরবানে রুমায় ট্রাকের সাথে মোটরসাইকেলেে সংঘর্ষে মো. সালেহ (৪৫) নামে এক পর্যটক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আজাদ (৩৯) নামে আরো এক পর্যটক।

২৬ ফেব্রুয়ারি, সোমবার রুমা-বগালেক সড়কের মুনলাই পাড়ার উপরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. সালেহ সাতকানিয়া উপজেলার কেওচিয়া গ্রামের মিয়া হোসেন এর ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুরের দিকে বগালেক থেকে রুমা বাজারে ফিরছিলেন একদল পর্যটক বাইকার। ফেরার পথে তারা মুনলাইন উপরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন মো. সালেহ ও আজাদ নামে দুই পর্যটক। এসময় দলের অন্য সদস্য, শ্রমিক ও স্থানীয়রা তাদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মো. সালেহকে মৃত ঘোষণা করেন। আহত আরেকজন পর্যটককে বান্দরবান সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

বেপরোয়া গতিতে চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটে। দুপুরে ট্যুরিস্ট বাইকার বগালেক থেকে রুমা বাজার আসার পথে রুমা-বগালেক মুনলাই পাড়া নিকটস্থ বগালেকগামী ট্রাকের সাথে সংঘর্ষে একজন ট্যুরিস্ট বাইকার নিহত হন।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. শাহজাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত পর্যটকের মরদেহ রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। স্বজনরা আসলে আইনী প্রক্রিয়া শেষে মরদেহটি হস্তান্তর করা হবে বলে জানান তিনি।  

বিবার্তা/হ্লাসিং/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত