রূপকথার ‘রাজকুমার’ হয়ে এলেন শাকিব

| আপডেট :  ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৩  | প্রকাশিত :  ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৩


রূপকথার ‘রাজকুমার’ হয়ে এলেন শাকিব

বিনোদন প্রতিবেদক


প্রকাশ্যে এসেছে ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘রাজকুমার’ সিনেমার টাইটেল গান। আজ (২৮ মার্চ) সন্ধ্যা ৭টায় প্রকাশ পেয়েছে গানটি। গানটি প্রকাশের সঙ্গে প্রশংসার ঝড় বইছে।

গানটির শিরোনাম, ‘রাজকুমার’এবং গানের কথা ‘জনম জনমের ভালোবাসা তোমার আর আমার, তোমার রূপকথাতে আমি হবো রাজকুমার’।

গানটিতে কণ্ঠ দিয়েছেন বালাম ও কোনাল। আসিফ ইকবালের কথায় গানটির সংগীত আয়োজন করেছেন আকাশ সেন। গানটির কোরিওগ্রাফি করেছেন বলিউডের আদিল শেখ।

গানটিতে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের টাইমস স্কয়ারে রোমান্স করতে দেখা গেছে শাকিব খান ও মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে। ‘প্রিয়তমা’ সিনেমার টাইটেল গানের মতোই গানটি দর্শকদের হৃদয় ছুঁয়েছে বলে মন্তব্য করেছেন অনেকে। শাকিব খানের ভ্যারিফায়েড ফেসবুকে শেয়ার করা গানটির মন্তব্যে হাসান আহমেদ লিখেছেন, ‘আহ রাজকুমার, হৃদয় ছুঁয়ে গেছে।’ আরেকজন লিখেছেন, ‘প্রিয়তমার পর আরেকটি হিটের অপেক্ষায়।’

আজ ২৮ মার্চ, বৃহস্পতিবার শাকিব খানের জন্মদিন। জন্মদিনের প্রথম প্রহর থেকে ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে গিয়ে লিখেছেন শাকিব খানকে ‘রাজকুমার’ সম্বোধন করে। কেউ কেউ তাকে ‘ঢাকাই সিনেমার রাজকুমার’ নামেও অভিহিত করছেন।

গেল বছর মুক্তিপ্রাপ্ত ‘প্রিয়তমা’র রেকর্ড ভাঙার চ্যালেঞ্জ নিয়ে হিমেল আশরাফ নির্মাণ করছেন ‘রাজকুমার’। ইতিমধ্যে যুক্তরাষ্ট্রের বিভিন্ন লোকেশনে ‘রাজকুমার’ গানের দৃশ্যধারণ হয়েছে।

‘রাজকুমার’ বাংলা সিনেমার নতুন ইতিহাস গড়বে বলে মন্তব্য করেছেন রাজকুমার সিনেমার পরিচালক হিমেল আশরাফ।

পরিচালক হিমেল আশরাফ আগেই জানিয়েছেন, ‘রাজকুমার’ দিয়ে বাংলা সিনেমায় নতুন ইতিহাস লেখা হতে পারে। আরশাদ আদনানের প্রযোজনায় প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, এরফান মৃধা শিবলু, ডাক্তার এজাজ প্রমুখ।

‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের বিপরীতে রয়েছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।  ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত