রূপগঞ্জে এডভোকেট এর চেম্বার ভাঙচুর

| আপডেট :  ২২ জানুয়ারি ২০২৪, ১০:৪০  | প্রকাশিত :  ২২ জানুয়ারি ২০২৪, ১০:৪০


রূপগঞ্জে এডভোকেট এর চেম্বার ভাঙচুর

সারাদেশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি


নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন করায় তায়েবুর রহমান নামে এক এডভোকেট এর অফিস ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

২২ জানুয়ারি, সোমবার দুপুরে উপজেলার ভোলোবো ইউনিয়নের আতলাপুর বাজারে ঘটনাটি ঘটে।

এডভোকেট তায়েবুর রহমান জানান, আতলাপুর বাজারে ‘ল হেল্প সেন্টার’ নামে তার একটি আইনি পরামর্শ কেন্দ্র রয়েছে। গত ইউপি নির্বাচনে আমি নৌকার মনোনয়ন পেয়ে নির্বাচন করেছিলাম। উক্ত চেম্বারে সাধারণ মানুষের আইনি পরামর্শের পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যকলাপও পরিচালনা করে আসছিলাম।

তিনি বলেন, সদ্য শেষ হওয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূইয়া স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করেন। সেই নির্বাচনে আমি শাহজাহান ভূইয়াকে সর্মথন করি। আর এ কারণে স্থানীয় নৌকার সমর্থক সজিব, রফিকুল ও রকির নেতৃত্বে ১৫/২০ জনের সন্ত্রাসী দল আমার অফিস ভাঙচুর করেছে।

তিনি বলেন, দুর্বৃত্তরা আমার অফিসের সাটার ভেঙ্গে ভেতরের চেয়ার, টেবিল ও অন্যান্য আসবাবপত্র ভেঙ্গে চলে যায়। অফিস ভাংচুরের সময় আমি নারায়ণগঞ্জ জজ কোর্টে কর্মরত ছিলাম। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, উক্ত ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত