রেস্টুরেন্টে খাবার খেয়ে অসুস্থ দনিয়া কলেজের ৮ শিক্ষার্থী বিবার্তা প্রতিবেদক

| আপডেট :  ০৮ মে ২০২৪, ০৯:৫৯  | প্রকাশিত :  ০৮ মে ২০২৪, ০৯:৫৯


রেস্টুরেন্টে খাবার খেয়ে অসুস্থ দনিয়া কলেজের ৮ শিক্ষার্থী বিবার্তা প্রতিবেদক

সারাদেশ


রাজধানীর দনিয়া এলাকার একটি চাইনিজ রেস্টুরেন্টে খাবার খেয়ে দনিয়া কলেজের আট শিক্ষার্থী অসুস্থ হয়ে ঢাকা মেডিকেলে এসেছেন।

৮ মে, বুধবার বিকেল ৪টার দিকে অসুস্থ হয়ে ঢাকা মেডিকেলে আসেন তারা।

অসুস্থ শিক্ষার্থীরা হলেন- জুঁই আক্তার মিম (১৮), মারিয়া আক্তার (১৮), বুশরা আক্তার (১৮), ফারিয়া আক্তার (১৮), সানজিদা আক্তার (১৮), সাদিয়া আফরিন (১৮), ফারজানা আক্তার (১৮) ও রোজিনা আক্তার (১৯ )।

তাদের সঙ্গে হাসপাতালে আসা আসমা আক্তার নামে অন‍্য এক শিক্ষার্থী বলেন, তারা সবাই দনিয়া কলেজে উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের শিক্ষার্থী। আজ তাদের কলেজে র‍্যাগ ডে ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে তারা প্রায় ৫০ জন শিক্ষার্থী দনিয়া ট্রাকস্ট্যান্ডে একটি রেস্টুরেন্টে খেতে যায়। সেখানে তারা প্রথমে কেক কাটেন। এরপর অনন্দ উল্লাস করার সময় হঠাৎ বিদ্যুৎ চলে যায়। এসময় রেস্টুরেন্ট কর্তৃপক্ষ একটা স্প্রে ব্যবহার করে।

এরপর সবাই ফ্রাইড রাইস, চিকেন ও সব্জি খান। খাওয়ার কিছুক্ষণ পরে একে একে কয়েকজন অসুস্থ হয়ে পরে। তাদেরকে সঙ্গে সঙ্গে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে  সেখান  থেকে ভালো চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। এরপর জানতে পারি আরো অনেক ছাত্রী অসুস্থ হয়েছে। তাদেরকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের দায়িত্বরত চিকিৎসকরা জানান, কয়েকজন শিক্ষার্থী অসুস্থ হয়ে হাসপাতালে এসেছে। তবে তাদের শারীরক অবস্থা ভালো। ধারনা করা হচ্ছে যেকোনো কারণে এক ছাত্রী অসুস্থ হয়ে পরেছিল। তখন তার এ অবস্থা দেখে ভয়ে অনেকেই অসুস্থ হয়ে পরে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ি দনিয়া এলাকা থেকে আটজন শিক্ষার্থী অসুস্থ হয়ে (ঢামেক)হাসপাতালে এসেছে। তাদেরকে ভর্তি দেয়া হয়নি। মেডিসিন ওয়ার্ডে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বিবার্তা/বুলবুল/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত