র‌্যাব সদর দপ্তরে পরীমনিকে জিজ্ঞাসাবাদ চলছে

| আপডেট :  ০৫ আগস্ট ২০২১, ১২:৪৫  | প্রকাশিত :  ০৪ আগস্ট ২০২১, ১১:২৩

চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযানকালে আটক করা হয়েছে। বনানীর বাসায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়েছে।মাদকদ্রব্য উদ্ধারের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে র‌্যাব সদর দপ্তরে। জব্দ করা মাদকও একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়া হয়েছে। আজ বুধবার (৪ আগস্ট) রাতে পরীমনিকে বনানীর বাসা থেকে আটক করা হয়।

পরীমনিকে র‌্যাব নিজেদের জিম্মায় নেয় সন্ধ্যা ৭টার দিকে। এরপর রাত পৌনে ৯টার দিকে তাকে বহনকারী গাড়িটি বাহিনীর সদর দপ্তরে পৌঁছায়। র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ গণমাধ্যমকে বলেন, পরীমনিকে র‌্যাবের সদর দপ্তরে নেওয়ার পর তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বেশ কিছু বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

তিনি আরও জানান, পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণে ওয়াইন, ভয়ংকর মাদক আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

এর আগে, এদিন বিকেলে র‍্যাবের একটি দল পরীমনির বাসায় অভিযান চালায়। এ সময় ভেতর থেকে দরজা লাগিয়ে ফেসবুকে লাইভে আসেন পরীমনি। লাইভে তিনি বলেন, দিন দুপুরে কে বা কারা তাঁর বাসায় আক্রমণ করেছে। তিনি থানা-পুলিশ, ডিবির কর্মকর্তা ও তাঁর পরিচিতজনদের কাছে ফোন করে তাঁকে বাঁচানোর আহ্বান জানান।

বারবার র‍্যাব সদস্যরা পরিচয় দিলেও ভেতর থেকে দরজা খুলছিলেন না তিনি। বিকেল ৪ টা ৩৫ মিনিটে দরজা খুলে দেওয়া হলে র‍্যাব সদস্যরা ভেতরে ঢোকেন। এরপর শুরু হয় তল্লাশি।পরে একপর্যায়ের পরীমনিকে আটক করা হয়। র‌্যাব সদস্যরা নানা বিষয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত